বিমানবন্দরে আইপিএসকে স্যুটকেস খোলার নির্দেশ রক্ষির, তারপর যা বেরিয়ে এলো

রাজস্থানের(Rajsthan) জয়পুর(Jaypur) বিমানবন্দরের(Airport) স্ক্যানারে স্যুটকেসটি ঢোকানোর পর অদ্ভুত কিছু নজরে এসেছিল দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীর। তবে যার সুটকেস তিনি একজন আইপিএস অফিসার উচ্চপদস্থ আধিকারিক। তাঁকে স্যুটকেস খুলতে বলাটা অস্বস্তিদায়ক হলেও নিয়মের হাত থেকে ছাড় নেই কারো।

ফলস্বরূপ প্রথা মেনে ওড়িশার পরিবহন কমিশনার অরুন বোথরাকে নিজের স্যুটকেসটি খোলার নির্দেশ দেন কর্তব্যরত নিরাপত্তারক্ষী। কোনরকম বিতর্কে না গিয়ে নিয়ম পালনে প্রস্তুত হন আইপিএস আধিকারিক বোথরাও। চারিদিকে তখন উৎসুক কৌতুহলী চোখ। কী বেরোবে আইপিএস আধিকারিকের সন্দেহজনক ওই স্যুটকেস থেকে। অগত্যা স্যুটকেসটি খোলার পর যে জিনিস বেরিয়ে এলো তা টুইটারে শেয়ার করেছেন খোদ আইপিএস আধিকারিক। ইতিমধ্যেই তা ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আসছে মজার মজার কমেন্ট।

আরও পড়ুন:‘ মা ‘ হতে পারেন ৮৪ বছরের বৃদ্ধ! রিপোর্ট দেখে চক্ষু চড়কগাছ

কী ছিল ওড়িশার পরিবহণ কমিশনার অরুণ বোথরার স্যুটকেসে? টুইটারে প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে স্যুটকেস থেকে বেরিয়ে আসছে ১০ কেজি মটরশুঁটি। কম দামে পেয়ে পাকা গৃহস্থের মতো একসঙ্গে অনেকটাই কিনে ফেলেছিলেন মটরশুঁটি। আর সেই জিনিস সন্দেহজনক ঠেকে বিমান বন্দরে দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীদের। টুইটারে অরুণ জানাতে ভোলেননি জয়পুর থেকে কেনা এই মটরশুঁটির দাম নিয়েছে কেজি প্রতি ৪০ টাকা।

Previous article‘ মা ‘ হতে পারেন ৮৪ বছরের বৃদ্ধ! রিপোর্ট দেখে চক্ষু চড়কগাছ
Next articleদোলে রিজেন্ট পার্ক এলাকায় চললো গুলি, মৃত্যু এক ব্যক্তির