Breakfast News:ব্রেকফাস্ট নিউজ

  • পাঁচ রাজ্যে ভোট মিটতেই দাম বাড়ল জ্বালানির। পেট্রলের দাম ৮৪ পয়সা বেড়ে দাঁড়াল লিটার প্রতি ১০৫.৫১ টাকা। অন্য দিকে লিটার প্রতি ডিজেলের দাম ৮৩ পয়সা বেড়ে হচ্ছে ৯০.৬২ টাকা। সিলিন্ডার প্রতি রান্নার গ্যাসের দাম ৫০টাকা বেড়ে দাঁড়াল ৯৭৬ টাকা।
  • রামপুরহাটে খুন হলেন তৃণমূল উপপ্রধান। সোমবার বীরভূম জেলায় ৬০ নম্বর জাতীয় স়ড়কের কাছে রামপুরহাট বগটুই মোড়ের কাছে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম ভাদু শেখ। তিনি রামপুরহাট এক নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন
  • ২৭ দিন ধরে চলছে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। তিন ইজরায়েলি নাগরিককে অপহরণ করেছে রুশ সেনা, দাবি ইউক্রেনের ডেপুটি প্রধানমন্ত্রী ইরিনা ভেরেশ্চুকের। মেলিতোপোল থেকে সকলকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ।
  • সোমবার পদ্মশ্রীতে ভূষিত হলেন যোগ অনুশীলনকারী, স্বামী শিবানন্দ। শিবানন্দ সম্ভবত দেশের ইতিহাসে সবচেয়ে বয়স্ক পদ্ম পুরস্কার বিজয়ী।
  • আন্দামান এবং নিকোবর দ্বীপপুঞ্জের দিকে ধেয়ে আসছে সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘অশনি’। পশ্চিমবঙ্গে এর প্রত্যক্ষভাবে প্রভাব পড়বে না। বরং আগামী কয়েকদিন ভালোমতোই গরম অনুভূত হবে পশ্চিমবঙ্গে। বঙ্গোপসাগরে নিম্নচাপ অতি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। আন্দামান সাগর এবং দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর এই অতি গভীর নিম্নচাপ ক্রমশ মধ্য বঙ্গোপসাগরের দিকে এগোচ্ছে।





Previous articleহাটে হাঁড়ি ভাঙার নিদান, এবার পুলিশ কর্তার নিশানায় শুভেন্দু
Next articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস