Virat Kohli: দলে যোগ দিতেই নতুন অধিনায়ককে নিয়ে মুখ খুললেন আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রস্তুতি শিবিরে যোগ দিলেন বিরাট কোহলি । সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আরসিবি।

২৬ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল (IPL)। তার আগে প্রস্তুতিতে ব‍্যাস্ত সব দল। একে একে সব ফ্র্যাঞ্চাইজি দলে যোগ দিচ্ছেন তারকা ক্রিকেটাররা। ইতিমধ্যেই মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indiance) দলে যোগ দিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। তেমনই এবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ( RCB) প্রস্তুতি শিবিরে যোগ দিলেন বিরাট কোহলি (Virat Kohli)। সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আরসিবি। শুধু যোগ দেওয়া নয়, আরসিবি শিবিরে যোগ দেওয়ার পর অধিনায়ক থেকে আইপিএলের লক্ষ‍‍্য নানা বিষয়ে নিজের অনুভূতির কথা জানালেন কোহলি।

২০১৩ থেকে গত বছর পর্যন্ত আরসিবিকে নেতৃত্ব দিয়েছেন কোহলি। এবার অবশ্য তিনি নেতৃত্ব দেবেন না। নিজেই ছেড়েছেন অধিনায়কত্ব। নিজের নেতৃত্ব ছাড়া নিয়ে কোহলি বলেন,” নেতৃত্ব ছাড়ায় আমার দায়িত্ব এবং কর্তব্য অনেক কমে গিয়েছে। দারুণ জীবন কাটাচ্ছি। আমাদের সন্তান হয়েছে। পরিবার হয়েছে। আমার কাছে জীবন এখন বেশ আনন্দের। খুশিতে ভরা। সন্তানের বড় হওয়া দেখতেও আমার দারুণ লাগছে। চিন্তামুক্ত ভাবে খেলতে পারব।”

দলের নতুন অধিনায়ক হয়েছেন ফ‍্যাফ ডুপ্লেসি। ডুপ্লেসির নেতৃত্বে খেলতে মুখিয়ে বিরাট। এই নিয়ে আরসিবির প্রাক্তন অধিনায়ক বলেন,” নিলামে ফ্যাফকে পাওয়া থেকেই আমাদের পরিকল্পনা খুব পরিস্কার। সাজঘরে আমাদের এমন এক জন নেতা দরকার ছিল যে দাবি ছাড়াই যথেস্ট শ্রদ্ধা পাবে। নেতৃত্ব দেওয়ার কাজটা ও আগেও করেছে। ফ্যাফ এক জন টেস্ট অধিনায়ক। নেতৃত্বের জন্য ও যথেষ্ট প্রশংসিত হয়েছে বিভিন্ন সময়। আমরা ওর নেতৃত্বে আরসিবির হয়ে খেলতে মুখিয়ে রয়েছি। আমি নিশ্চিত ফ্যাফ দারুণ ভাবে দায়িত্ব পালন করবে।”

আরও পড়ুন:Mithali Raj: বাংলাদেশের বিরুদ্ধে ম‍্যাচ জিতে পরবর্তী ম‍্যাচ নিয়ে চিন্তাভাবনা শুরু মিতালি রাজের

 

 

 

Previous articleতৃণমূলকে বদনাম করতেই রামপুরহাটকাণ্ড, দোষীরা শাস্তি পাবেই: ফিরহাদ
Next articleবিধ্বস্ত ইউক্রেন, আবার পুতিনকে বৈঠকে বসার আবেদন জেলেনস্কির