এক লাটসাহেব বসে আছে, তাঁর মুখে বাংলা সবচেয়ে খারাপ: রাজ্যপালকে কটাক্ষ মমতার

রামপুরহাট কাণ্ডে(Rampurhat) ৮ জনের মৃত্যুর ঘটনায় রাজনৈতিক ফায়দা তুলতে ময়দানে নেমে পড়েছে বিরোধী বিজেপি(BJP)। এই ঘটনায় রাজ্য সরকার যে কড়া পদক্ষেপ নিচ্ছে সে কথা জানানোর পাশাপাশি বিরোধী শিবিরকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। পাশাপাশি একহাত নিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়কে(Jagdeep Dhankar)। এদিন মুখ্যমন্ত্রী স্পষ্টভাবে জানিয়ে দেন সরকারকে সমস্যায় ফেলতে এই ঘটনা বিরোধীদের চক্রান্ত।

এদিন রাজ্যপাল জগদীপ ধনকড়কে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেন, “এখানে এক লাট সাহেব রয়েছেন। যিনি সবসময়ই রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে অভিযোগ করেন। কিন্তু নিজে রোজ ঘুরে বেড়াচ্ছেন দার্জিলিং থেকে জলপাইগুড়ি। আর বলছেন, সবচেয়ে খারাপ বাংলা।” পাশাপাশি রাজ্যপাল যে পুরোপুরি বিজেপির হয়ে কাজ করছে সে কথা বুঝিয়ে দিয়ে মুখ্যমন্ত্রী জানান, আমার কাছে খবর রয়েছে রাজভবন থেকে এখন আধিকারিকদের নির্দেশ দেওয়া হচ্ছে কার কার বাড়িতে রেড করতে হবে।

আরও পড়ুন:সরকারকে সমস্যায় ফেলার চক্রান্ত বিরোধীদের: কাল রামপুরহাটে যাবেন স্বয়ং মুখ্যমন্ত্রী

রামপুরহাট কাণ্ডে এদিন বিরোধীদের কড়া সমালোচনা করে মুখ্যমন্ত্রী বলেন, “বাংলার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। এই ধরনের ঘটনা দুর্ভাগ্যজনক। কিন্তু ঘটনা ঘটার পর সরকার কড়া পদক্ষেপ গ্রহণ করেছে। রাজ্য সরকারের একের পর এক প্রতিনিধিকে পাঠানো হয়েছে ঘটনাস্থল পরিদর্শনে। সিট গঠন করে তদন্ত চলছে। সরকার কখনো চায় না তার রাজ্যে কোনরকম হত্যাকাণ্ড ঘটুক।” এর পাশাপাশি বিরোধীদের বিরুদ্ধে তোপ দেগে তিনি আরও বলেন, “বিরোধীদের কাছে সরকারের বিরোধিতা করার কোন ইস্যু নেই। তাই এই ধরনের ঘটনা ঘটানো হচ্ছে। সরকারকে সমস্যায় ফেলার চেষ্টা চালাতে।” এরপরই মুখ্যমন্ত্রী জানান, “কিছু দল ল্যাংচা খেতে খেতে বীরভূমে ঢুকছে ল্যাংচাতে ল্যাংচাতে। আজ বীরভূমে যাব ভেবেছিলাম, তাই যাইনি। কাল আমি বীরভূমে যাব ঘটনাস্থল পরিদর্শনের জন্য।”

Previous articleআর্ট অফ লিভিং-এর উদ্যোগ :  সোনাগাছির যৌনকর্মীদের দেখানো হবে ‘গাঙ্গুবাঈ’ ছবিটি
Next articleএক বয়স্ক ভদ্রমহিলা চাইলেন কন্যাশ্রী! কী বললেন মুখ্যমন্ত্রী