Corona update: স্বস্তি! করোনা ভাইরাসের সব প্যারামিটার নিম্নমুখী!

দেশে কমছে করোনার দাপট, বাড়ল সুস্থতার হার

সুস্থতার পথে দেশ, এপ্রিলেই স্বাভাবিক জীবনে ফিরতে চায় ভারত। করোনা (Corona)আতঙ্ক প্রায় তলানিতে, নিউ নরম্যাল(New Normal) ভুলে সেই অতীতেই ফিরছেন সাধারণ মানুষ। দেশের করোনা (Corona)গ্রাফ নিম্নমুখী। গত ২৪ ঘণ্টায় আরও কমল আক্রান্তের সংখ্যা।

শুক্রবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) তরফ থেকে যে রিপোর্ট প্রকাশ করা হয়েছে তাতে বলা হয়েছে গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড পজিটিভ হয়েছেন (Covid 19) ১ হাজার ৬৮৫ জন।তবে সংক্রমণে খানিক কমলেও মৃত্যুহার নিয়ে নিশ্চিন্ত থাকতে পারছেন না চিকিৎসকেরা।গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৮৩ জন।দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৫ লক্ষ ১৬ হাজার ৭৫৫ জন।

সুইস ওপেনের কোয়ার্টার ফাইনালে পিভি সিন্ধু এবং কিদম্বি শ্রীকান্ত

রামপুরহাটে পুড়িয়ে মারা হয়েছে হিন্দুদের: মিথ্যা তথ্যে সাম্প্রদায়িক উস্কানির চেষ্টা বিজেপির

তবে স্বস্তির খবর দিচ্ছে সুস্থতার হার! স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য বলছে, এখনও পর্যন্ত সারা দেশে ৪ কোটি ২৪ লক্ষ ৭৮ হাজার ৮৭ জন করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য জানাচ্ছে, এখনও পর্যন্ত দেশে প্রায় ১৮২ কোটি ৫৫ লক্ষ্যের বেশি ডোজ করোনার টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে গতকাল অর্থাৎ বৃহষ্পতিবার ভ্যাকসিন পেয়েছেন সাড়ে ২৯ লক্ষের বেশি।

 

Previous articleবিয়ে বাড়ি যাওয়ার সময় দুর্ঘটনা, মৃত ২, আহত ৮
Next articleবগটুইকাণ্ডে অতিসক্রিয়তা দেখাচ্ছে বিজেপি, নিন্দায় সরব হিন্দু মহাসভা