মতুয়া মেলায় যাওয়ার আগেই মাঝপথে অসুস্থ হয়ে রাজভবন ফিরলেন রাজ্যপাল

jagdeep dhankhar

মতুয়া(Matua) মেলায় আমন্ত্রিত ছিলেন রাজ্যের রাজ্যপাল(Govornor) জগদীপ ধনকড়। সেই আমন্ত্রণে সাড়া দিয়ে শুক্রবার বিকেলে ঠাকুরনগরের(Thakurnagar) উদ্দেশ্যে রওনাও দেন তিনি। তবে মাঝপথে অসুস্থ হয়ে ফের রাজভবনে(Rajbhavan) ফিরতে হল রাজ্যপাল জগদীপ ধনকড়কে(Jagdeep Dhankar)। তাঁর হঠাত এই অসুস্থতায় স্বাভাবিকভাবেই উদ্বেগ বেড়েছে।

রাজভবন সুত্রে এদিন জানা গিয়েছে, ঠাকুরনগর যাওয়ার পথে মাঝরাস্থায় এদিন হঠাত বমি ও পেটের গোলমাল হয় রাজ্যপালের। এরপর তড়িঘড়ি রাজভবন ফিরিয়ে আনা হয় তাঁকে। বর্তমানে নিজের বাসভবনে চিকিৎসকদের তত্তাবধানে রয়েছেন তিনি। তাঁর শারীরিক অবস্থাও স্থিতিশীল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:Russia-Ukraine War:যুদ্ধ আবহে রুশ বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন এস জয়শঙ্কর

প্রসঙ্গত, ঠাকুরনগরের মহামেলায় যাওয়ার পথে মতুয়া পুণ্যার্থীদের বাসে দুষ্কৃতী হামলায় উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনায়। গত বুধবার বারাসতের কাজিপাড়া এলাকায় যশোর রোডে ওই হামলায় জড়িত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে রেল অবরোধ করেন মতুয়া সমাজের প্রতিনিধিরা। সূত্রের খবর, জনা ৩০ দুষ্কৃতী হামলা চালায় ওই বাসে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের বেশ কয়েকজন গুরুতর আহত হন বলে খবর। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার হাবড়া স্টেশনে রেল অবরোধ করেন মতুয়া ভক্তরা।

Previous articleছাত্রীকে ধর্ষণ, মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার শিক্ষক
Next articleJoka-BBD Bag Metro: মাঝেরহাটে মেট্রোর কাজ শুরু, আগামি ২ সপ্তাহ বিঘ্নিত হবে রেল পরিষেবা !