বিজেপি করায় কাজ পাচ্ছেন না: রুদ্রনীল, অভিযোগ অবাস্তব, অসার, বললেন কুণাল

বিজেপি করায় কাজ পাচ্ছেন না। এমনটাই দাবি অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের। তিনি বলেন, গত ১৬ মাস ধরে মূল ধারার পরিচালক, প্রযোজকরা তাঁকে কাজ দিতে পারছেন না। কারণ নাকি তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু তাহলে বিজেপি নেত্রী অঞ্জনা বসু এখনও একটি ধারাবাহিকে কীভাবে অভিনয় করছেন। কেউ তৃণমূল, কেউ বাম, কেউ বিজেপি আবার কেউ কংগ্রেস করছেন তাঁরা দিব্যি কাজ করে চলেছেন সিরিয়ালে। রুদ্রনীলকে (Rudranil Ghosh) পাল্টা দিয়েছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)।

আরও পড়ুন:কান্নুরে CPIM পার্টি কংগ্রেস: বাংলা থেকে কারা কেন্দ্রীয় কমিটিতে? জল্পনা তুঙ্গে

রবিবার বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) সঙ্গে দেখা করেন রুদ্রনীল। ইন্ডাস্ট্রিতে কাজ না পাওয়া নিয়ে বিজেপি রাজ্য সভাপতির কাছে অভিযোগ জানান তিনি। তারপর সংবাদমাধ্যমের সামনে রুদ্রনীল বলেন, “এক সময় পরিচালক-প্রযোজকদের অন্যতম পছন্দের অভিনেতা ছিলাম আমি। কিন্তু এখন মূল ধারার পরিচালক প্রযোজকরা আমাকে ডাকেন না। রাজনীতি তো আমার পেশা নয়, অভিনয়ই ভালোবাসা এবং পেশা।” তিনি আরও বলেন,  “দাঁত চেপে লড়াই করছি আমি। যাঁরা বিজেপি-তে এসেছিলেন, লড়াই করতে না পেরে অনেকেই ফিরে গিয়েছেন শাসক শিবিরে।”


রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) বিজেপি করায় কাজ না পাওয়ায় অভিযোগ খারিজ করে দিয়েছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তাঁর কথায়, “বাংলা সিরিয়ালেও এমন অনেকে রয়েছেন, যাঁদের কেউ তৃণমূল, কেউ বাম, কেউ বিজেপি আবার কেউ কংগ্রেস করেন তাঁরা দিব্যি কাজ করে চলেছেন। তাই রুদ্রনীলের অভিযোগ অবাস্তব এবং অসাড়।” উদাহরণ দিয়ে কুণাল (Kunal Ghosh) বলেন, “বাদশা তো ঘোষিতভাবে বামপন্থী। অত্যন্ত ভালো ছেলে, ভালো অভিনেতা। কাজ করছে তো!” সবশেষে এদিন কুণাল রুদ্রনীলের উদ্দেশে বলেন, “বিজেপি এমনিতেই একটি নাট্যশালা। কমেডি ধারাবাহিক। ওখানেই তো অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ। তাহলে কাজ না পাওয়ার কথা আসছে কোত্থেকে?”

Previous articleকান্নুরে CPIM পার্টি কংগ্রেস: বাংলা থেকে কারা কেন্দ্রীয় কমিটিতে? জল্পনা তুঙ্গে
Next articleCorona Update: প্রায় দুবছর পর দৈনিক সংক্রমণ নামল ১০০০ এর নিচে