কীভাবে নৃশংসভাবে খুন হলেন তৃণমূলের উপপ্রধান?

বোমা মেরে রামপুরহাটের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখকে খুন। আর তারপরই জনপ্রিয় নেতার মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে বগটুই গ্রাম। অগ্নিদগ্ধ হয়ে মারা যান ৮ জন। কিন্তু কেনই বা খুন করা হল ভাদু শেখকে? কে বা কারা খুন করল তাঁকে? উত্তর খুঁজছে পুলিশ। এরইমধ্যে প্রকাশ্যে এল একটি সিসিটিভি ফুটেজ। যা নিয়ে রীতিমত হতবাক সকলেই।

আরও পড়ুন:SSC:এবার এসএসসি মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি জয়মাল্য বাগচীও

২১ মার্চ সন্ধেয় খুন হন তৃণমূল উপপ্রধান ভাদু শেখ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বগটুই মোড়ে চায়ের দোকানের সামনে স্কুটিতে বসে ছিলেন ভাদু। তখন আচমকা দুটি বাইকে চেপে চার দুষ্কৃতী দোকানের সামনে হাজির হয়। বাইক থেকে নামার আগেই তারা ভাদুকে লক্ষ্য করে বোমা ছোড়ে। এর পর বাইকে থেকে নেমেও ফের বোমা ছোড়ে। এমনকি এক দুষ্কৃতী বন্দুক বের করে ভাদুকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। কিন্তু ততক্ষণে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েছেন ভাদু শেখ।  এর পর তারা বাইকে চড়ে চম্পট দেয়।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, চায়ের দোকানের উল্টো দিকে একটি বাড়িতে সিসি ক্যামেরা লাগানো রয়েছে। সেই সিসি ক্যামেরাতেই ধরা পড়েছে ভাদুকে খুনের দৃশ্য। মোট ৪২ সেকেন্ডের ওই ভিডিয়োটি। তাতে দেখা গিয়েছে ৪০ সেকেন্ডের মধ্যে ভাদুকে খুন করেছে দুষ্কৃতীরা। পুলিশের ধারণা, দু’টি বাইকে চড়ে চার জন নয়, ভাদুকে খুন করতে ছয়-সাত জন দুষ্কৃতী জড়ো হয়েছিল চায়ের দোকান চত্বরে।

Previous articleSSC:এবার এসএসসি মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি জয়মাল্য বাগচীও
Next articleKL Rahul: হায়দরাবাদের বিরুদ্ধে ম‍্যাচ জিতে দীপকের প্রশংসায় রাহুল