KL Rahul: হায়দরাবাদের বিরুদ্ধে ম‍্যাচ জিতে দীপকের প্রশংসায় রাহুল

দলের মিডল অর্ডার ভরসা দিলেও, প্রথমসারির ব‍্যাটারদের নিয়ে চিন্তিত লখনউ-এর অধিনায়ক।

সোমবার রাতে আইপিএলের (IPL) ম‍্যাচে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ১২ রানে জয় পেয়েছে লখনউ সুপার জায়ান্টস ( LSG)। সৌজন্যে দীপক হুডার (Deepak Hooda) সাজানো ইনিংস। ৩৩ বলে ৫১ রান করেন তিনি। আর তাই ম‍্যাচ শেষে দীপকের প্রশংসায় মাতলেন লখনউ-এর অধিনায়ক কে এল রাহুল (KL Rahul)। বললেন, লখনউ-এর জন‍্য মূল‍্যবান ক্রিকেটার দীপক।

সোমবার হায়দরাবাদের বিরুদ্ধে ৩৩ বলে ৫১ রান করেন দীপক। ম্যাচ জেতানো সেই ইনিংসের পরেই দীপককে প্রশংসায় ভরিয়ে দেন অধিনায়ক। সাংবাদিক সম্মেলনে রাহুল বলেন,” শেষ ৩-৪ মরশুম আমি দীপকের সঙ্গে খেলছি। ও নেট থেকে বেরোতেই চায় না। ভাল ব্যাট করলে এতক্ষণ নেটে অনুশীলন করার প্রয়োজন পড়ে না। কিন্তু ও কিছুতেই নেট থেকে বেরোয় না।”

এরপাশাপাশি রাহুল আরও বলেন,”সুযোগ কাজে লাগাচ্ছে দীপক। ও এমন একজন ক্রিকেটার হয়ে উঠছে যার উপর মিডল অর্ডারে ভরসা করা যায়।”

দলের মিডল অর্ডার ভরসা দিলেও, প্রথমসারির ব‍্যাটারদের নিয়ে চিন্তিত লখনউ-এর অধিনায়ক। তিনি বলেন,” শুরুতেই তিন উইকেট হারানো কাজের কথা নয়। নিজেদের সময় দিতে হবে। আমাদের ব্যাটিংয়ে গভীরতা রয়েছে। ডেথ বোলিংয়েও আমাদের শক্তি রয়েছে। আমাদের ব্যাটিংকে শিখতে হবে কীভাবে আউট না হয়েও চার খুঁজে পাওয়া যায়।”

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleকীভাবে নৃশংসভাবে খুন হলেন তৃণমূলের উপপ্রধান?
Next articleথ‍াইল‍্যান্ড ওপেন বক্সিং প্রতিযোগিতায় সেমিফাইনালে ভারতের মহিলা বক্সার মণিকা