দেশে ভয়াবহ মূল্যবৃদ্ধি: মোদি সরকারকে তুলোধনা বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যমের

ফের একবার মোদি সরকারকে(Modi Govt) নিশানা করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী(Subramaniam Swami)। এবার পেট্রোল-ডিজেলের ক্রমবর্ধমান দাম নিয়ে মোদি সরকারকে কড়া ভাষায় হুঁশিয়ারি দিয়েছেন তিনি। স্বামী বলেছেন, ক্রমবর্ধমান তেলের দাম দেশে বিদ্রোহের মতো পরিস্থিতি তৈরি করছে।

এদিন টুইট করে বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী বলেন, “প্রতিদিন পেট্রোল, ডিজেল ও কেরোসিনের দাম বৃদ্ধির ফলে দেশে বিদ্রোহের পরিস্থিতি তৈরি হচ্ছে। এটা করা অর্থ মন্ত্রণালয়ের বুদ্ধিবৃত্তির দেউলিয়াপনা। এটাও দেশবিরোধী।” স্বামী এদিন অনেক টুইটার ব্যবহারকারীকেও উত্তর দিয়েছেন যারা তাঁর টুইট নিয়ে প্রশ্ন করছেন বা সমাধান চাইছেন। একজন ব্যবহারকারী তেলের দাম কমানোর পরামর্শ চাইলে তিনি বলেন, কর কমাতে হবে। তিনি বলেন, অন্য কোনো দেশে এত কর ধার্য করা হয় না।

আরও পড়ুন:তৃণমূলের ৬টি ইউনিয়ন মিলে একটিই INTTUC স্বীকৃত শ্রমিক সংগঠন ‘তৃণমূল চা-বাগান শ্রমিক ইউনিয়ন’

অন্যদিকে, অন্য একটি উত্তরে, একজন ব্যবহারকারী যখন এর জন্য কংগ্রেসকে দোষারোপ করেন, তখন বিজেপি নেতা হিন্দুত্বের উদাহরণ দিয়ে বলেন- “হিন্দুত্বের মান কি কংগ্রেসের নিয়ম দ্বারা পরিমাপ করা হয়? হ্যাঁ, আজ বিজেপি সরকারের শাসনও কংগ্রেসের মতোই দেখা যাচ্ছে।” সম্প্রতি, পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন শেষ হওয়ার কয়েকদিন পরে, পেট্রোল-ডিজেলের দাম লাগাতার বাড়ছে। তেলের দাম বাড়ায় একদিকে যেমন পরিবহন ব্যয়বহুল হচ্ছে, অন্যদিকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামেও এর প্রভাব দেখা যাচ্ছে।

Previous articleপেট্রোপণ্যের অগ্নিমূল্য: মোদি সরকারকে ঝাঁঝালো আক্রমণ কুণালের
Next articleKrunal Pandya: চলতি আইপিএলে কি ভাই হার্দিককে মিস করছেন? কী বললেন দাদা ক্রুনাল?