এবার কি SSKM হাসপাতালে গিয়ে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ? CBI-এর নজর মেডিক্যাল বোর্ডের উপর

গরুপাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য আজ, বুধবার সকাল ১১টা নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে নিজাম প্যালেসে CBI-এর মুখোমুখি হওয়ার জন্য বের হয়েও কার্যত চমক দিয়ে SSKM হাসপাতালে চলে গেলেন অনুব্রত মণ্ডল। উডবার্ন ব্লকে ২১১ নম্বর কেবিন তাকে দেওয়া হয়েছে। নিয়ে গিয়ে চিকিৎসকদের একটি টিম তাঁর শারীরিক পরীক্ষা করা হচ্ছে বলে জানা গিয়েছে। তিনি আসতে পারেন মনে করেই SSKM হাসপাতালে সমস্ত আয়োজন করা ছিল বলে জানা গিয়েছে।

তবে CBI সূত্রে খবর, তাঁরাও অনুমান করেছিলেন নিজাম প্যালেসে না এসে অন্যান্যবারের মতো এবারও সোজা হাসপাতালে যেতে পারেন অনুব্রত। তাই পরিস্থতির দিকে নজর রাখছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। তদন্তের স্বার্থে CBI-এর একটি টিম SSKM হাসপাতালে গিয়েই অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে পারেন। SSKM কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে তাঁরা বিষয়টি চূড়ান্ত করবেন বলেও শোনা যাচ্ছে।

এমনকি, কোন শারীরিক সমস্যার কারনে বারেবারে অনুব্রত মণ্ডল হাসপাতালে যাচ্ছেন তা নিয়েও খোঁজখবর করতে CBI পাল্টা একটি মেডিক্যাল টিম তৈরি করছে। এই চিকিৎসকরা এসএসকেএমের চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন। শুধু তাই নয়, অনুব্রত মণ্ডলের চিকিৎসার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের ওপর কড়া নজরদারি করবে সিবিআইয়ের চিকিৎসক টিম। প্রতিটি মুহূর্তের রিপোর্ট সংগ্রহ করে তাঁরা তদন্তকারী অফিসারদের জানাবেন।

 

অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করার জন্য CBI-এর তরফে চিফ ইনভেস্টিগেটিং অফিসার, অ্যাডিশনাল এসপিরা তৈরি ছিলেন। এছাড়াও সিবিআইএর জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রিবাস্তব গতকাল, মঙ্গলবার কলকাতা পৌঁছেছেন। গরু পাচার কাণ্ডে এর আগে গ্রেফতার হওয়া এনামুল হকের জবানবন্দির ভিত্তিতেই অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করবেন CBI আধিকারিকরা, এমনটাই জানা গিয়েছে।

প্রসঙ্গত, গরু পাচার কাণ্ডের তদন্তে এর আগেও ৩ বার CBI হাজিরা এড়িয়েছেন অনুব্রত মন্ডল। তবে এদিন তিনি আসবেন এমনটি চাউর হতেই সকাল থেকেই নিরাপত্তা বাড়ানো হল নিজাম প্যালেসে। ভিড় বা অপ্রীতিকর কোনও ঘটনা এড়াতে ব্যারিকেড করা হয় নিজাম প্যালেস চত্বরে।

 

Previous article“অভূতপূর্ব সাফল্য”, বিজেপির ৪২তম প্রতিষ্ঠা দিবসে দলীয় কর্মীদের শুভেচ্ছা মোদির
Next articleSrilanka:বিক্ষোভের কাছে হার মানলেন প্রসিডেন্ট, শ্রীলঙ্কায় তুলে নেওয়া হল জরুরি অবস্থা