অনুব্রত মণ্ডল ইস্যুতে CBI যোগাযোগ করলে তদন্তে সাহায্যের আশ্বাস SSKM কর্তৃপক্ষের

অনুব্রতর শারীরিক পরীক্ষার পর চিকিৎসকদের পরামর্শ তাঁকে উডবার্ন ওয়ার্ডের ১২১ নম্বর কেবিনে ভর্তি করা হয়

গরু পাচার কাণ্ডে তদন্তের জন্য CBI-এর ডাকে তদন্তকারীদের মুখোমুখি হওয়ার জন্য নিজাম প্যালেসে আসার পথে হঠাৎ অসুস্থ হয়ে SSKM হাসপাতালে ভর্তি হয়ে যান অনুব্রত মণ্ডল। গতকাল, বুধবার সকালে অনুব্রতর শারীরিক পরীক্ষার পর চিকিৎসকদের পরামর্শ তাঁকে উডবার্ন ওয়ার্ডের ১২১ নম্বর কেবিনে ভর্তি করা হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন অনুব্রত। তার শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য গঠিত হয়েছে মেডিকেল বোর্ডও।

আরও পড়ুন:তপন কান্দু খুনে সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে রাজ্য

বুধবারই নিজাম প্যালেসে CBI দফতরে গিয়ে চিঠি দিয়ে মক্কেল অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার কথা জানিয়ে আসেন দুই আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা ও সঞ্জীব কুমার দাঁ। তাঁদের দাবি, CBI হাজিরা দিতেই কলকাতায় এসেছিলেন অনুব্রত। ভোররাত থেকেই শ্বাসকষ্ট অনুভূত হয়। একাধিক শারীরিক সমস্যা দেখা দেয়। তাই হাসপাতালে যেতে বাধ্য হয়েছেন অনুব্রত মণ্ডল। এই মর্মে মেডিক্যাল রিপোর্ট নিয়ে CBI আধিকারিকদের দিয়েছেন অনুব্রতর আইনজীবীরা।

অনুব্রত মণ্ডলও জানিয়েছেন, CBI জিজ্ঞাসাবাদের মুখোমুখি হওয়ার সদিচ্ছা থাকা সত্ত্বেও অসুস্থতার কারণে হাজিরা দিতে পারলেন না। তবে তদন্তে সবরকম সহযোগিতা করতে তিনি প্রস্তুত। CBI চাইলে হাসপাতালে এসে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে।

এ প্রসঙ্গে SSKM-এর সুপার পীযূষ রায় আজ, বৃহস্পতিবার জানিয়েছেন, অনুব্রত মণ্ডলের জন্য সাত সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সর্বক্ষণ তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। শরীরে অক্সিজেনের মাত্রা কম রয়েছে। তাঁর সুগারও রয়েছে।

অন্যদিকে, CBI কিছুতে এসএসকেএম কর্তৃপক্ষের বক্তব্য, দেশের আইন ও সংবিধানের প্রতি তাঁদের আস্থা রয়েছে। CBI যোগাযোগ করলে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে আইন মেনে তদন্তে যেভাবে সাহায্য করা প্রয়োজন, সেটা তারা করবে।

Previous articleতপন কান্দু খুনে সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে রাজ্য
Next articleKKR: মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নেমে অনন্য রেকর্ড গড়লেন কামিন্স