নিউইয়র্কে বন্দুকবাজের হামলায় গুলিবিদ্ধ ১৩, আততায়ীর খোঁজে পুলিশ

ফের নিউ ইয়র্কে বন্দুকবাজের হামলা। নিউ ইয়র্কের ব্রুকলিনের একটি সাবওয়ে স্টেশনে বন্দুকবাজের হামলায় গুলিবিদ্ধ ১৩ (At least 13 injured in New York subway shooting)। ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় অনুসারে সকাল সাড়ে আটটা নাগাদ। হামলাকারী এখনও এলাকায় সক্রিয় বলে সন্দেহ করা হচ্ছে, এমনই জানা যাচ্ছে সারা স্থানীয় সংবাদমাধ্যমে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

পুলিশ জানিয়েছে, কোনো সক্রিয় বিস্ফোরক নেই। জানা গিয়েছিল, যেখানে হামলা হয়েছে সেখানে বিস্ফোরক পাওয়া গিয়েছে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ঘটনার পরে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এটা জঙ্গি হামলা কিনা তা খতিয়ে দেখছে নিউইয়র্কের পুলিশ।

আরও পড়ুন-এবার থেকে কি ভারত রাশিয়ার থেকে তেল কিনবে না?

জানা গিয়েছে, জ্যাকেট এবং মাস্ক পরা এক আততায়ী সাবস্টেশনে (At least 13 injured in New York subway shooting) হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় প্ল্যাটফর্মে পড়ে যান আহতরা। দিনের ব্যস্ত সময় ভিড় ছিল ওই সাবস্টেশনে। পরে স্মোক বোম ছুড়ে পালিয়ে যায় ওই বন্দুকবাজ।

নিউইয়র্কের পুলিশ জানিয়েছেন, ঘটনাটির তদন্ত শুরু। তদন্তের কারণে, ব্রুকলিনের 36th Street এবং 4th Avenue-এর এলাকা এড়িয়ে চলার কথা বলা হয়েছে। নিউ ইয়র্ক সিটি পুলিশ জানিয়েছে,  তারা গুলি বা বিস্ফোরণে আহতদে রিপোর্ট খুব শীঘ্রই সামনে আনছে। ঘটনাটির বেশ কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল।



Previous articleEast Bengal: ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছেদ শ্রী সিমেন্টের, স্পোর্টিং রাইটস ফেরাল তারা
Next articleহাইকোর্টে বার অ্যাসসিয়েশনের বৈঠকে হাতাহাতিতে জড়ালেন আইনজীবীরা!