আত্মীয়-বন্ধু সমাগমে তারকাখচিত রণবীর-আলিয়ার মেহেন্দি-সঙ্গীত

যাঁদের বিয়ে নিয়ে গোটা দেশ মাতোয়ারা রণবীর কাপুর (Ranvir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। নতুন জীবনে পা রাখতে চলেছেন তাঁরা। বহু প্রতীক্ষিত সেই মেগা বিয়ের আজ বুধবার ছিল মেহেন্দি (Mehendi) এবং সঙ্গীতের( Sangeet) বর্ণাঢ্য অনুষ্ঠান।

তারকাখচিত হবে এই অনুষ্ঠান তা বলাই বাহুল্য। এদিন সকালে মুম্বইয়ের পালি হিলসে বাস্তু অ্যাপার্টমেন্টে গনেশ পুজো ছিল। তারপরেই শুরু হয় তাঁদের মেহেন্দি অনুষ্ঠান। এইদিন অনুষ্ঠানে হাজির ছিলেন রণবীরের মা  নীতু কাপুর , দিদি ঋদ্ধিমা সাহানি ও কন্যা সামাইরা, করিশ্মা কাপুর, করিনা কাপুর খান। মেহেন্দি এবং হলদির জন্য করিশমা বেছে নিয়েছিলেন হলুদ সালোয়ার স্যুট এবং করিনা সেজেছিলেন সাদা রঙের লেহেঙ্গায়। অন্যদিকে আলিয়ার পরিবারের পক্ষ থেকে ছিলেন মহেশ ভাট , পুজা ভাট, হলুদ রঙের পোশাকে এসছিলেন পরিচালক কর্ণ জোহর, ছিলেন পরিচালক বন্ধু অয়ন মুখোপাধ্যায় ও আরো কিছু ঘনিষ্ঠ জন।

২০১৭  সালে ‘ব্রহ্মাস্ত্র’ ( Bramhastra) ছবির শুটিং সেটেই শুরু হয় রণবীর কাপুর এবং আলিয়া ভাটের প্রেম। সেই ছবি মুক্তির আগেই পরিণতি পেতে চলেছে তাঁদের সম্পর্ক। শোনা গেছে চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। বহু চর্চিত এই তারকাদ্বয়ের সম্পর্ক  নিয়ে সব জল্পনার আপাত অবসান। টিনসেল টাউনে এখন সাজ সাজ রব। এই বিয়ে নিয়ে রণবীর এবং আলিয়ার পরিবারের মানুষ যতোই চুপ থাকুন না কেন ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সব তথ্যই প্রায় এসে গেছে।

জানা গিয়েছিল আগামী ১৪ এপ্রিল বসবে বিবাহ বাসর এবং ১৩ এপ্রিল সম্পন্ন হবে সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠান। ঠিক এই ১৩ ই এপ্রিলই বাগদান হয়েছিল ঋষিকাপুর এবং নীতু সিং এর।তার ৪৩ বছর পরে ওই একইদিনে কাপুর খানদানের হবু পুত্রবধূর হাত রঙীন হলো মেহেন্দিতে। আলিয়ার বরাত আসবে রণবীরের এই বাড়ি ‘বাস্তুর’ সাত তলাতেই। বিয়ে উপলক্ষ্যে সেজে উঠেছে ‘আর কে স্টুডিও’, ‘আর কে হাউজ’ এবং রণবীরের আবাসন বাস্তু।জানা গেল বিয়ের দিন আলিয়া সাজবে সব্যসাচীর লেহেঙ্গায় এবং রণবীর পরবে মণীশ মালহোত্রার পোশাকে। বিয়ের থিম রঙ হবে প্যাস্টেল এবং থাকবে এলাহি ভোজের আয়োজন। শোনা গেল ছেলের বিয়ের জন্য দিল্লী থেকে শেফ আনিয়েছেন নীতু কাপুর।

বিয়ের আয়োজন পুরোটা সামলাচ্ছেন মহেশভাটের ম্যানেজার। ১৭ এপ্রিল মুম্বইয়ের সাত তারা হোটেল তাজ প্যালেসে হবে রণবীর আলিয়ার রিসেপশন।

আরও পড়ুন- স্পাইসজেটের ৯০ জন পাইলটের বিরুদ্ধে ম্যাক্স বিমান চালানোর ওপর নিষেধাজ্ঞা জারি

Previous articleস্পাইসজেটের ৯০ জন পাইলটের বিরুদ্ধে ম্যাক্স বিমান চালানোর ওপর নিষেধাজ্ঞা জারি
Next articleচাহিদা তুঙ্গে, জোগান মেটাতে বিয়ারের ‘রেশন ব্যবস্থা’ চালু করল রাজ্য