শীঘ্রই চালু হবে স্কাইওয়াক: রাজ্যবাসীর মঙ্গলকামনায় কালীঘাটে পুজো মুখ্যমন্ত্রীর

নববর্ষের প্রাক্কালে কালীঘাট মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী।

দক্ষিণেশ্বরের ধাঁচে কালীঘাটেও শীঘ্রই চালু হবে স্কাইওয়াক (Skywalk)। নববর্ষের আগের সন্ধেয় মন্দিরে পুজো দিয়ে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তবে, তিনি আশ্বাস দিয়েছেন কোনও হকারকে উচ্ছেদ করা হবে না। আপাতত তাঁদের পার্কে (Park) জায়গা দেওয়া হচ্ছে। পরে দক্ষিণেশ্বরের মতো স্কাইওয়াকে স্টল মিলবে তাঁদের। মুখ্যমন্ত্রী বলেন, নববর্ষের আগে প্রতিবারই তিনি কালীঘাট মন্দিরে পুজো দেন। এদিন পুজো দিতে গিয়ে একইসঙ্গে স্কাইওয়াকের কাজ কতটা এগিয়েছে সেটাও দেখেছেন। রাজ্যবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। সকলের বছর ভালো কাটুক এই মঙ্গল কামনাতেই তিনি (CM Mamata Banerjee) পুজো দিয়েছেন বলে জানান।

আরও পড়ুন: ই বাস-অটোর কারখানা তৈরি হতে চলেছে বাংলায় , লক্ষাধিক কর্মসংস্থানের সম্ভাবনা

রাজ্যের সব তীর্থক্ষেত্র গুলোকেই নতুন রূপে সাজাচ্ছে রাজ্য সরকার। দিঘায় পুরীর আদলে তৈরি হচ্ছে জগন্নাথের মন্দির। তারাপীঠ, নলহাটি থেকে শুরু করে তীর্থক্ষেত্রের উন্নতি ঘটিয়েছে সরকার। সেই তালিকায় রয়েছে দক্ষিণেশ্বর, কালীঘাট মন্দির। ইতিমধ্যেই নব রূপে সেজেছে দক্ষিণেশ্বর, চালু হয়েছে স্কাইওয়াক। এবার কালীঘাটের পালা। সেখানেও দ্রুত এগোচ্ছে স্কাইওয়াকের কাজ।

কালীঘাট মন্দিরে আগত দর্শনার্থীদের জন্য নয়া সংযোজন লাইট অ্যান্ড সাউন্ড। এবার মন্দিরের মূল প্রবেশদ্বারেই দেখা মিলবে এই আলো আর সঙ্গীতের জাদুর।



Previous article১৫ বছরে অখণ্ড ভারত হবে : আরএসএস প্রধানের কথায় সমালোচনার ঝড়
Next articleCorona update: চিন্তা বাড়িয়ে দেশে ফের সক্রিয় করোনা সংক্রমণ