বিনা হেলমেটে বাইক চড়ে শুটিংয়ে জরিমানা বরুন ধাওয়ান

শুটিংয়ে (Shooting) অভিনেতারা কতো কী না করে । কতরকম কৌশল তাঁরা রপ্ত করে ভক্তদের জন্য । এর জন্য বিপদেও পড়েন মাঝে মধ্যে । এমনটাই ঘটল একটি ছবির শুটিং করতে গিয়ে অভিনেতা বরুন ধাওয়ানের সঙ্গে । বিনা হেলমেটে বাইকে চড়ে আইনের প্যাঁচে পড়লেন এই নামী অভিনেতা ।

এই মুহূর্তে ‘বাওয়াল’ ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেতা বরুণ ধাওয়ান । ছবির শুটিং চলছে কানপুরে । এই ছবির চিত্রনাট্য অনুযায়ী বাইকের দৃশ্য রয়েছে বেশ অনেকটা । তাই কানপুরের রাস্তায়ে বুলেটে সওয়ার হয়েছিলেন অভিনেতা বরুণ পরনে ছিল নীল শার্ট ও চোখে রোদ চশমা । অগত্যা কানপুরের অলিগলিতে ঘুরছিলেন তিনি  কিন্তু মাথায়ে হেলমেট ছাড়াই । সাতসকালে রাস্তায় বরুণকে দেখে বেশ অবাক হয়ে যান স্থানীয় লোকজন, ব্যবসাদার সকলেই । ভীড় সামাল দেওয়া দায় হয়ে যায় । ঠিক সেই সময়ে যত বিপত্তি ঘটে কারণ মাথায়ে হেলমেট
ছিলনা তাঁর।  ফলে ট্রাফিক  আইনে জরিমানা হয় বরুনের । যে বাইকটি  চড়েছিলেন তিনি তাঁর নম্বর প্লেট ঠিক ছিলনা বলে জানা গেছে ।

প্রসঙ্গত ‘বাওয়াল ‘ছবির দৃশটি লখনউয়ের আনন্দবাগে হওয়ার কথা ছিল । তবে লখনউ  প্রশাসনের অনুমতি পাওয়া যায়নি । সেই কারণে কানপুরের রাস্তায়ে ছবির শুটিং হয় ।
জানা গেছে স্থানীয় সাড়ে পাঁচশো যুবক এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন । আগামী সপ্তাহ পর্যন্ত চলবে এই ছবির  শুটিং ।

Previous articleনিধিরাম সর্দার’ রেল! বেসরকারিকরণের জেরে চরম বিভ্রান্তি সিমলাগড় স্টেশনে
Next articleTamilnadu: মর্মান্তিক! সপ্তাহে একদিন খাবার, ১০ বছর ধরে মাকে আটকে রাখলো ছেলেরা