Arijit Singh: এবার মুর্শিদাবাদে স্কুল চালাবেন অরিজিৎ সিং

দেশের গর্ব মুর্শিদাবাদের নিপাট সাদামাটা ছেলেটা বরাবর মাটির সঙ্গে মিশে থাকতে ভালোবাসে।

নয়া অবতারে গায়ক অরিজিৎ( Arijit Singh)। গানের জগতের স্বনামধন্য তারকা এবার নতুন দায়িত্ব পেলেন।মুর্শিদাবাদের(Murshidabad) জিয়াগঞ্জে নিজের স্কুলের পরিচালন সমিতির সভাপতি হলেন শিল্পী। প্রাক্তন ছাত্রকে এই ভূমিকায় পেয়ে স্বভাবতই ভীষণ খুশি স্কুল কর্তৃপক্ষ(School authority)।
গান তাঁর অস্থি মজ্জায় মিশেছে, তাঁর কণ্ঠের জাদুতে বুঁদ পাহাড় থেকে সমুদ্র। দেশের গর্ব মুর্শিদাবাদের নিপাট সাদামাটা ছেলেটা বরাবর মাটির সঙ্গে মিশে থাকতে ভালোবাসে। কর্মসূত্রে মুম্বইয়ের অন্ধেরি তাঁর ঠিকানা হলেও ভাগীরথীর পারের জন্মস্থানকে ভোলেননি অরিজিৎ। সময়-সুযোগ হলেই শিকড়ের টানে ছুটে আসেন মুর্শিদাবাদে। তবে এ বারের সফর একটু অন্যরকম।

শৈশবে যে স্কুলে পড়েছেন, সেই জিয়াগঞ্জ রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের সভাপতির দায়িত্ব নিলেন অরিজিৎ সিং। আজিয়াগঞ্জ রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক দীপঙ্কর ভট্টাচার্য জানান, রাজ্যে সরকারের অনুমতিক্রমে স্কুলের সভাপতির দায়িত্ব নিয়েছেন অরিজিৎ। কয়েকদিন আগেই নেটমাধ্যমে ছেলে ও সস্ত্রীক অরিজিতের কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। তাতে জিয়াগঞ্জের মাউন্ট লিটেরা জি স্কুলের গেটের সামনে দেখা যায় তাঁকে।


১৩ এপ্রিল অরিজিৎ এই দায়িত্ব নিয়েছেন বলে খবর। স্কুলের উন্নয়ন সম্পর্কে অরিজিতের সঙ্গে আলোচনা হচ্ছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক।

Previous articleবগটুইকাণ্ড : আধিকারিক সহ ৫ দমকলকর্মীকে ডেকে পাঠাল সিবিআই
Next articleআগামী সপ্তাহেই ভারতে আসছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী, মূল লক্ষ্য কর্মসংস্থান