ATK Mohunbagan: আবাহনী ম‍্যাচ নিয়ে সতর্ক বাগান কোচ জুয়ান ফেরান্ডো

প্রথম ম‍্যাচের মতন যে দ্বিতীয় ম‍্যাচ সহজ হবে না তা ভালই জানেন বাগান কোচ। তাই তো সাংবাদিক সম্মেলনে আবাহনী নিয়ে সর্তকবার্তা ফেরান্ডোর।

আগামীকাল এএফসি কাপের (AFC CUP) দ্বিতীয় ম‍্যাচে খেলতে নামছে এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। প্রতিপক্ষ শক্তিশালী ঢাকা আবাহনী (Dhaka Abahani)। প্রথম ম‍্যাচে শ্রীলঙ্কার ব্লু স্টার এফসির (Blue Star) বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছিল জুয়ান ফেরান্ডোর দল। তবে প্রথম ম‍্যাচের মতন যে দ্বিতীয় ম‍্যাচ সহজ হবে না তা ভালই জানেন বাগান কোচ। তাই তো সাংবাদিক সম্মেলনে আবাহনী নিয়ে সর্তকবার্তা ফেরান্ডোর।

এদিন সাংবাদিক সম্মেলনে বাগান কোচ বলেন,” আমরা এক সপ্তাহ বিশ্রাম পেয়েছি। কিন্তু ওরা আরও বেশি সময় পেয়েছে। তাই কোনও ভাবেই হালকা নেওয়া উচিত হবে না। ধারে ভারে অনেকটাই এগিয়ে আবাহনী। তবে এই ম‍্যাচে আমরা আমাদের একশো শতাংশ দেব।”

দ্বিতীয় ম‍্যাচে নেই রয় কৃষ্ণা এবং কার্ল ম্যাকহিউ। চোটের কারণে এই ম‍্যাচেও পাওয়া যাবে না ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গানকে। অপরদিকে আবাহনী দলে রয়েছে একাধিক তারকা ফুটবলার। বিশেষ করে ড্যানিয়েল কলিন্ড্রেস যে ম‍্যাচের রং বদলে দিতে পারে তা ভালোই জানেন জুয়ান। সেই নিয়ে বাগান কোচ বলেন,”কলিন্ড্রেস ওদের দলের খুবই গুরুত্বপূর্ণ ফুটবলার। যে কোনও সময় বিপদে ফেলতে পারে। ওকে আলাদা করে নজরে রাখতে হবে। বার বার জায়গা বদলাতে পারে ও। ভারসাম্য রেখেই প্রথম একাদশ তৈরি করব। যাদের পাচ্ছি তাদের ওপর ভরসা আছে।”

এদিকে এএফসি কাপের দ্বিতীয় ম‍্যাচ নিয়ে সর্তক বাগান অধিনায়ক প্রীতম কোটাল। আবাহনী ম‍্যাচ নিয়ে তিনি বলেন,” আমাদের কাছে কালকের ম্যাচটা ফাইনালের মতোই। ওদের দল অনেক ভাল। আমাদের নিজেদের সেরা ফুটবলটা খেলতে হবে।”

Previous articleকর্নাটকে মৃত পরিযায়ী শ্রমিকদের পরিবারের পাশে বাংলার সরকার
Next articleDelhi Capitals: করোনায় আক্রান্ত মিচেল মার্শ, ভর্তি করানো হল হাসপাতালে