ফের দিল্লির রোহিণী আদালতে গুলি, কোর্ট চত্বরে আতঙ্ক

শুক্রবার সকাল ৯ টা নাগাদ আদালতের কাজ শুরুর ঠিক আগে রোহিনী আদালতের ৮ নং গেটের কাছে নিরাপত্তার দায়িত্বে ছিলেন নাগাল্যান্ড পুলিশের এক কর্মী। আচমকাই তাঁর বন্দুক থেকে গুলি চলে

ফের দিল্লির রোহিণী আদালতে গুলি চলার ঘটনা। জানা গিয়েছে, এবার কোর্টের নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ কর্মী এলোপাথারি গুলি চালিয়েছে। এই ঘটনায় এক আইনজীবী-সহ ২জনের জখম হওয়ার খবর মিলেছে। এদিন আদালত চত্বরে এক আইনজীবীর সঙ্গে এক ব্যক্তির বচসা বাধে। তখনই গুলি চালায় ওই পুলিশ কর্মী। ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিশ।

আজ, শুক্রবার সকাল ৯ টা নাগাদ আদালতের কাজ শুরুর ঠিক আগে রোহিনী আদালতের ৮ নং গেটের কাছে নিরাপত্তার দায়িত্বে ছিলেন নাগাল্যান্ড পুলিশের এক কর্মী। আচমকাই তাঁর বন্দুক থেকে গুলি চলে। তখন ওই জায়গায় আইনজীবির সঙ্গে অশান্তি চলছিল এক ব্যক্তির। পুলিশ তদন্ত করে দেখছে ওই নিরাপত্তারক্ষী ইচ্ছাকৃত গুলি চালিয়েছিল, নাকি দুর্ঘটনাবশত এমন ঘটনা ঘটে গিয়েছে।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে এই রোহিনী আদালতেই গ্যাংওয়ারের জেরে গুলিতে মৃত্যু হয়েছিল ৬ জনের। সেই ঘটনায় তোলপাড় হয়েছিল গোটা দেশ। এরপর ডিসেম্বর মাসেও বিস্ফোরণের ঘটনার পর সাময়িকভাবে বন্ধ করা হয়েছিল আদালতের কাজকর্ম। এদিন ফের গুলি চলায় আদালত চত্বরে নতুন করে আতঙ্কের সৃষ্টি হয়।

আরও পড়ুন:সোনারপুরে পুলিশের স্টিকার লাগানো গাড়িতে এসে আচমকা গুলি! তারপর যা হল…

Previous articleসোনারপুরে পুলিশের স্টিকার লাগানো গাড়িতে এসে আচমকা গুলি! তারপর যা হল…
Next articleRavindra Jadeja:’জানতাম ধোনি ম‍্যাচ জিতিয়ে ফিরবেন’, বললেন সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা