“বিজেপিকে কেন ভোট দিতে বললেন?” প্রশ্ন শুনে রেগে কাঁই অধীর, সাংবাদিককে কষিয়ে চড়!

প্রবল গরম, বয়সের ভারে নাকি হারের আশঙ্কা, লোকসভা ভোটের প্রচারে বেরিয়ে বার বার মেজাজ হারাচ্ছেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের প্রার্থী অধীর চৌধুরী। কখনও বিরোধী দলের কর্মী সমর্থকদের দিকে তেড়ে যাচ্ছেন তো কখনও জামার কলার ধরে টানাটানি করছেন। আবার কংগ্রেস প্রার্থী হয়ে জনসভা থেকে বলছেন, ‘আপনার ভোট বিজেপিকে দিন!’ সবমিলিয়ে চরম হতাশায় বহরমপুরের পাঁচবারের সাংসদ। তাঁকে নিয়ে অস্বস্তিতে তাঁর দল কংগ্রেসও।

কিন্তু বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না অধীরের। এবার ভোটের প্রচারে বেরিয়ে সাংবাদিককে চড় মারার অভিযোগ উঠল কংগ্রেস বহরমপুরের প্রার্থী অধীর চৌধুরীর বিরুদ্ধে। কান্দি মহকুমার কুলি বড়োয়া এলাকায় ভোট প্রচার সেরে বেরিয়ে আসার সময় বৈদ্যুতিন মাধ্যমের এক সংবাদকর্মীর প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। সাংবাদিককে ধাক্কা দেওয়া ও চড় মারার অভিযোগ উঠল অধীরের বিরুদ্ধে।

ঘটনা ঠিক কী? গত, মঙ্গলবার জঙ্গিপুরের কংগ্রেস প্রার্থী মোর্তাজা হোসেনের সমর্থনে নির্বাচনী সভা করেন অধীর। সেখানে তাঁকে বলতে শোনা যায়, “তৃণমূলকে ভোট দেওয়ার থেকে ভালো বিজেপিকে ভোট দিয়ে জেতানো।” তাঁর এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। অধীরের বক্তব্যকে হাতিয়ার করেছে বিরোধীরা। এমন ঘটনা চোখ এড়িয়ে যায়নি দিল্লি হাইকমান্ডের। কংগ্রেস নেতা জয়রাম রমেশ স্পষ্ট করে দিয়েছেন, এমন বক্তব্যকে সমর্থন করে না দল। এটা অধীরের ব্যক্তিগত মন্তব্য। আর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ওই সাংবাদিক প্রদেশ কংগ্রেস সভাপতির প্রতিক্রিয়া চেয়ে বসেন। তাতেই রেগে কাঁই অধীর। প্রশ্ন শুনে মেজাজ হারিয়ে সেই সময় ওই সাংবাদিককে প্রথমে ধাক্কা মারেন। তার পর জামার কলার ধরে চড় মারেন বলে অভিযোগ।

 


 

Previous articleছাপ্পা-রিগিং রুখতে উদ্যোগ কমিশনের, এবার বুথে বুথে AI নজরদারি!
Next articleসন্দেশখালি কাণ্ডে হাই কোর্টে রিপোর্ট জমা সিবিআইয়ের