জোড়া মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ২১ মে পর্যন্ত সময় চেয়ে সিবিআইকে চিঠি অনুব্রতর

জোড়া মামলায় সিবিআইয়ের তরফে জিজ্ঞাসাবাদের জন্য বার বার তলব করা হলেও অসুস্থতার কারণে উপস্থিত থাকেননি বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এহেন পরিস্থিতিতে মাঝেই এবার সিবিআইকে চিঠি লিখলেন অনুব্রত। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে লেখা চিঠিতে অনুব্রত স্পষ্ট ভাবে জানিয়েছেন, ২১ মের আগে জিজ্ঞাসাবাদের জন্য উপস্থিত হতে পারবেন না তিনি। তবে ২১ মের পর কলকাতায় জিজ্ঞাসাবাদের জন্য তিনি তৈরি।

ভোট-পরবর্তী সন্ত্রাস ও গরু পাচার মামলায় সিবিআইয়ের তরফে দফায় দফায় তলব করার পর সোমবার আইনজীবী মারফত সিবিআইকে চিঠি দেন অনুব্রত। চিঠিতে তিনি জানিয়েছেন, ২১ মের পর কলকাতায় জিজ্ঞাসাবাদের জন্য তৈরি থাকবেন তিনি। ২১ মে-র পরে কথা বলে যেখানে ঠিক হবে, সেখানে জিজ্ঞাসাবাদ করা যাবে। আলোচনার পর জায়গা ঠিক করে জিজ্ঞাসাবাদ করতে পারবেন সিবিআই আধিকারিকরা। সিবিআইয়ের অ্যান্টি করাপশন ব্রাঞ্চ, স্পেশাল ক্রাইম ব্রাঞ্চে এই চিঠি পাঠিয়েছেন অনুব্রত মন্ডল।

আরও পড়ুন:KIFF: চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে মুখ্যমন্ত্রীর, উদ্যোগকে কুর্ণিশ রাজ থেকে রঞ্জিতের

উল্লেখ্য, জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর গরু পাচার মামলায় গত শনিবার তাঁকে ষষ্ঠ বারের জন্য তলব করে সিবিআই। পাশাপাশি গত রবিবার ভোট-পরবর্তী হিংসা মামলায় সিজিও কমপ্লেক্সে ডাকা হয় তাঁকে। দুটি ক্ষেত্রেই অসুস্থতার কারণে উপস্থিত থাকেননি তিনি। এবার জিজ্ঞাসাবাদে উপস্থিত হতে চেয়ে শর্তসহ সিবিআইকে চিঠি দিলেন অনুব্রত মণ্ডল।




Previous articleKIFF: চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে মুখ্যমন্ত্রীর, উদ্যোগকে কুর্ণিশ রাজ থেকে রঞ্জিতের
Next articleMumbai Indiance: ইশান কিষানের ব‍্যাটিং-এ হতাশ জয়বর্ধনে