Rohit Sharma: চলতি আইপিএলে হতাশাজনক পারফরম্যান্স, আবেগঘন বার্তা রোহিতের

সোমবার টুইটারে হিটম‍্যান লেখেন, আমরা এই টুর্নামেন্টে আমাদের সেরাটা করতে পারিনি, পাশে থাকার জন‍্য ধন‍্যবাদ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ইতিহাসের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbsi Indiance)। কিন্তু চলতি মুরশুমে নিজেদের পারফরমেন্সে হতাশ করেছে রোহিত শর্মারা। চলতি মরশুমে এখনও পযর্ন্ত একটিও জয়ের মুখ দেখতে পায়নি মুম্বই। টানা আট ম‍্যাচে জয়হীন। আর যার ফলে, ২০২২ সালে আইপিএলের প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে তারা। আর এই হতাশ জনক পারফরম্যান্সের জন‍্য সমর্থকদের উদ্দেশে আবেগঘন বার্তা দিলেন মুম্বই অধিনায়ক। সোমবার টুইটারে হিটম‍্যান লেখেন, আমরা এই টুর্নামেন্টে আমাদের সেরাটা করতে পারিনি, পাশে থাকার জন‍্য ধন‍্যবাদ।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন,”আমরা এই টুর্নামেন্টে আমাদের সেরাটা করতে পারিনি, এটা খেলায় হয়েই থাকে। আমি আমার দল এবং এর পরিবেশকে ভালোবাসি। আমি আমাদের সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের প্রতি আস্থা দেখিয়েছেন এবং দলের প্রতি অটুট আনুগত্য দেখিয়েছেন।”

চলতি আইপিএলে একেবারেই হতাশ করেছে মুম্বই ইন্ডিয়ান্স। বিশেষ করে মুম্বইয়ের ব‍্যাটরদের পারফরম্যান্স সমলোচিত হচ্ছে ক্রিকেট প্রেমীদের কাছে। এমনকি দলের ব‍্যাটারদের পারফরম্যান্সে হতাশ কোচ মাহেলা জয়বর্ধনেও। রোহিত শর্মা, ইশান কিষানদের নিয়ে আলোচনায় বসতে চান তিনি।

আরও পড়ুন:Horoscope: কেমন যাবে আজকের দিন

Previous articleWeather Forecast: গরমে নাজেহাল দক্ষিণবঙ্গবাসী, তাপপ্রবাহের সতর্কতা জারি রাজ্যের একাধিক জেলায়
Next articleপিছু হটছে রাশিয়া, কিভে বললেন মার্কিন কর্তারা