বলিউডের স্টারকিডসদের ন্যানিদের পারিশ্রমিক শুনে চোখ কপালে নেটিজেনদের

শুধু বলিউডের ( Bollywood)তারকারাই নয় তাঁদের বাড়ির পরিচারিকারাও (Nannies) রীতিমতো বিখ্যাত। তাঁদের পারিশ্রমিক জানলে চোখ কপালে উঠবে। তারকাদের সঙ্গে  স্টারকিডস(Starkids) তাঁদের ন্যানিরাও স্পটলাইটে। বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে , তারকাদের পারিবারিক অনুষ্ঠানে ন্যানিরাও সমান ভাবেই সবার নজরে।
জানা গেল বলিউডের বিভিন্ন তারকাদের সন্তানদের দেখভাল করেন যাঁরা তাঁদের মাসিক আয়ের পরিমাণ।

জানেন কি অভিনেতা আমির খান এবং কিরণ রাওয়ের সন্তান আজাদ রাও খানের ন্যানির বার্ষিক উপার্জন কত? পরিমাণটা হল প্রায় আড়াই কোটি টাকা তবে আজাদের বয়স এখন ১০ বছর। এইমুহুর্তে তাঁর আর ন্যানির প্রয়োজন নেই। করিনা কাপুর ,সইফ আলি খানের দুই ছেলের দেখাশোনা করেন সাবিত্রী নামের ২৬ বছরের তরুণী। তিনি তৈমুরকে দেখাশুনা তো করেনই সেই সঙ্গে এখন আবার তাঁদের ছোট ছেলে জাহাঙ্গীরেরও দেখভাল করছেন। করিনা তাঁর ছোট পুত্রের দায়িত্বও সাবিত্রীর উপরেই ছেড়েছেন। তাঁর পারিশ্রমিক মাসিক প্রায় দেড়লক্ষ টাকা ।
অভিনেতা
শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের দুই সন্তান মিশা আর জৈনের দেখশোনা করেন  যে তরুণী তাঁর মাসিক উপার্জন প্রায় ৮০ হাজার টাকা। শোনা গেছে এই তরুণী নাকী এর আগে করিনা -সইফের বাড়িতেও ন্যানি হিসেবে কাজ করতেন। স্টারকিডসদের এই ন্যানিরা কিন্তু বেশ উচ্চশিক্ষিত এবং জনপ্রিয়।  তাঁদের ফ্যান ফলোয়ার  কিছু কম নয়।

Previous articleঅদ্ভুত যুক্তিতে পৃথক উত্তরবঙ্গ রাজ্যের দাবি শিলিগুড়ির বিজেপি বিধায়কের, পাল্টা দিল তৃণমূল