যুদ্ধভূমি ইউক্রেনে হঠাৎ আগমন অস্কারজয়ী অভিনেত্রীর

শনিবার ইউক্রেনের (Ukraine)লভিভ শহরে একটি ক্যাফেতে কিছুক্ষণের জন্য কাটালেন তিনি। স্বাভাবিক কারণেই তাঁকে পেয়ে আনন্দে বিহ্বল লভিভের মানুষ।

হলিউডের(Hollywood) জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি(Angelina Jolie)হঠাৎ যুদ্ধ ভূমি ইউক্রেনে।দুমাস অতিক্রান্ত যুদ্ধ থামেনি ইউক্রেনের(Ukraine)। আকাশে বাতাসে শুধুই বারুদের গন্ধ। সেখানে প্রতিনিয়ত চলছে বেঁচে থাকার লড়াই । এই পরিস্থিতিতে হঠাৎ আগমন প্রাক্তন বিশ্বসুন্দরীর। শনিবার ইউক্রেনের (Ukraine)লভিভ শহরে একটি ক্যাফেতে কিছুক্ষণের জন্য কাটালেন তিনি। স্বাভাবিক কারণেই তাঁকে পেয়ে আনন্দে বিহ্বল লভিভের মানুষ। সেই ভিডিয়োটি ভাইরালও হয়েছে।

অ্যাঞ্জেলিনা একটি জাম্পস্যূট আর ছাইরঙা পোশাকে উপস্থিত হতেই তাঁর  গ্ল্যামার চুঁইয়ে পড়ছিল। ক্যাফেতে এসে সবার সঙ্গে হাসি বিনিময় করেন এবং ফটোগ্রাফারদের আবদার মেটাতে পোজও দেন।

প্রসঙ্গত শুধু অ্যাঞ্জেলিনা শুধু  পুরস্কারপ্রাপ্ত নামজাদা অভিনেত্রী বা বিশ্বসুন্দরী নন বিশ্বমানবতা প্রচারে এবং বিশেষ করে শরণার্থীদের জন্য কাজ করার জন্য জোলি বিশেষভাবে সমাদৃত। ২০০১ সালে তিনি জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত হিসেবে মনোনীত হয়েছেন। বিখ্যাত ব্লকবাস্টার ছবি ‘লারা ‘ ক্রফট সিরিজের মুখপাত্র অ্যাঞ্জেলিনার ব্যক্তিগত জীবনও সবসময় প্রচারের আলোতেই থেকেছে।

খ্যাতনামা অভিনেত্রীর অনাড়ম্বর ভাবে ইউক্রেনে আসায় আপ্লুত তাঁর ভক্ত অনুরাগীরা।

Previous articleরামনবমীর দিন হিংসাত্মক কার্যকলাপের পুনরাবৃত্তি রোধে ব্যবস্থা নিল প্রশাসন,