বঙ্গ সফরের ঠাসা সূচির শুরুতেই সুন্দরবন যাবেন অমিত শাহ

স্বরাষ্ট্র দফতরের প্রকাশিত এই সূচি বলছে, ৪ তারিখ রাত সাড়ে ১১টা নাগাদ কলকাতা বন্দরে নামবেন অমিত শাহ

দলের মুষল পর্বের মধ্যেই দু’দিনের বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী মন্ত্রী অমিত শাহ। এই সফরের বেশিরভাগটাই তিনি সরকারি কর্মসূচিতে সময় দেবেন বলে স্বরাষ্ট্র দফতরের প্রকাশিত সূচিতে দেখা যাচ্ছে। তবে রাজ্য নেতৃত্বের বাছাই করা নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠকও করবেন তিনি।

 

স্বরাষ্ট্র দফতরের প্রকাশিত এই সূচি অনুসারে, বঙ্গসফরের শুরুতেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যাবেন সুন্দরবনে। যদিও প্রথমে শোনা গিয়েছিল, তাঁর এবারের সফর শুরু হবে উত্তরবঙ্গ থেকে।

আরও পড়ুন:ঈদের ও অক্ষয় তৃতীয়ার দিনেও কালবৈশাখীর পূর্বাভাস, জেলায় জেলায় বৃষ্টি

স্বরাষ্ট্র দফতরের প্রকাশিত এই সূচি বলছে, ৪ তারিখ রাত সাড়ে ১১টা নাগাদ কলকাতা বন্দরে নামবেন অমিত শাহ। এরপর রাতে নিউটাউনের একটি হোটেলে নিশিযাপন করবেন অমিত শাহ। পরেরদিন ৫ মে, অর্থাৎ বৃহস্পতিবার প্রথমে সুন্দরবন যাবেন তিনি। সেখানে বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন। মধ্যাহ্নভোজ সারবেন বিএসএফ জওয়ানদের সঙ্গে। এরপর দুপুরে শাহ যাবেন শিলিগুড়িতে। সেখানে রোড শো করবেন বলে জানা গিয়েছে। ওইরাতে শিলিগুড়িতেই থাকবেন। এরপর ৬ মে, শুক্রবার সকালে উত্তরবঙ্গের তিনবিঘা এলাকা পরিদর্শন করকরে দুপুরে আসবেন কলকাতায়। কলকাতার পার্টি অফিসে দলের সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন তিনি। বৈঠক করলেন দলের সাংসদ-বিধায়কদের সঙ্গেও। বৈঠক সেরে একটি বিশেষ অনুষ্ঠানে ভিক্টোরিয়া মেমোরিয়ালে যাবেন অমিত শাহ। এরপর বিশিষ্টজনদের সঙ্গে সাক্ষাৎ করবেন। ওইদিনই দিল্লি ফিরবেন তিনি।




Previous articleঈদের সকালে রিজওয়ানুরের মায়ের পাশে মমতা-অভিষেক