বহরমপুরের বিভৎস কাণ্ডের জের! মেস ছাড়ছেন ছাত্রীরা, গ্রেফতার সুশান্ত

গতকাল সকাল ১১টায় মেয়ের সঙ্গে ভিডিয়ো কলে শেষবার কথা হয়। সেইসময় মেয়ে টাকা চেয়েছিল। এদিকে সুশান্তের পরিবারের দাবি, তাঁদের ছেলে বরাবরই মেধাবি। প্রেমে প্রত্যাখ্যাত হয়েই ছেলে এমন কাজ করেছে।

ধরা পড়েছেন অপরাধী কিন্তু এখনও আতঙ্ক কাটছে না মেসে থাকা বাকি ছাত্রীদের। অভিভাবকরা জানিয়েছেন নিরাপত্তাহীনতায় ভুগছেন তারা। তাই মেয়েদের বাড়ি ফিরিয়ে নিয়ে যাচ্ছেন। মেস ছাড়তে শুরু করেছেন ছাত্রীরা। পাশাপাশি সোমবার (Monday)খুনের কয়েক ঘণ্টার মধ্যেই সামশেরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সুশান্ত চৌধুরিকে (Susanta Chowdhury)।

সপ্তাহের প্রথম ব্যস্ততম সন্ধ্যে,মুর্শিদাবাদের (Murshidabad)সদর শহর বহরমপুরের (Berhampore) অভিজাত এলাকা গোরাবাজার (Gorabazar)। গলির মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন এক তরুণী। ধারালো অস্ত্র হাতে তাঁকে একের পর এক কোপ মেরে চলেছে্ন এক যুবক। হতভম্ব সকলেই, কখনও হাতে, কখনও মুখে , তরুণীকে আঘাতে আঘাতে বিদ্ধ করছেন যুবক। রক্তে ভিজে যাচ্ছে মাটি, তরুণী প্রায় নিস্তেজ। ব্যথা যন্ত্রণায় ছটফট করার মতো অবস্থা নেই, তবু অল্প পা নড়ছে। আর তা দেখা মাত্রই যেন আরও হিংস্র হয়ে উঠলেন যুবক। আবার ছুরির কোপ, এক দুই তিন, না থামছেন না তিনি। যুবকের এক হাতে ধারালো অস্ত্র এমনকি আগ্নেয়াস্ত্রও আছে তাঁর কাছে। মেসের সামনের গলিতে তখন বহু মানুষ কিন্তু এইভাবে উন্মত্ত যুবককে দেখে কেউ যেন সাহস করে আর এগিয়ে যেতে পারছেন না। চোখের সামনেই নারকীয় ঘটনা, মৃত্যু হল তরুণীর।

এরপরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সর্বত্র, তদন্তে নামে পুলিশ। এরপরই উঠে আসছে একের পর এক হাড়হিম করা তথ্য। নিহত ছাত্রীর বাবার দাবি বেশ কিছুদিন ধরেই ছাত্রীকে হুমকি দিচ্ছিল অভিযুক্ত। তবে পরিণতি এতটা ভয়ংকর হবে ভাবতে পারেননি কেউ। এদিকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে মূল অভিযুক্ত সুশান্তকে। মৃত ছাত্রী সুতপা চৌধুরীর বাড়ির উলটো দিকে থাকত সুশান্ত। বছর তিনেক আগে পরিচয়,প্রেম তারপর ঘনিষ্ঠতা। তবে কিছুদিন আগে ভেঙে যায় সেই সম্পর্ক। সুতপার বাবা জানিয়েছেন, সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই ফোন করে মেয়েকে ব্ল্যাকমেল করত অভিযুক্ত সুশান্ত। গতকাল সকাল ১১টায় মেয়ের সঙ্গে ভিডিয়ো কলে শেষবার কথা হয়। সেইসময় মেয়ে টাকা চেয়েছিল। এদিকে সুশান্তের পরিবারের দাবি, তাঁদের ছেলে বরাবরই মেধাবি। প্রেমে প্রত্যাখ্যাত হয়েই ছেলে এমন কাজ করেছে।

নতুন তৃণমূল ভবনের গৃহপ্রবেশের অনুষ্ঠানে অভিষেক-সহ শীর্ষ নেতৃত্ব, পুরোহিত শোভনদেব

সুতপার বান্ধবীরা জানিয়েছেন, সোমবার দুপুরে শপিং মলে গিয়েছিলেন তিনি। ফেরার সময় তাঁকে অনুসরণ করতে শুরু করে সুশান্ত। মেসে ঢোকার আগে হামলা চালায়। এরপর আগ্নেয়াস্ত্র দেখিয়ে এলাকা ছাড়ে। গোরাবাজার থেকে পালানোর সময় দু’বার ট্যাক্সি বদল করে সে। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। পুলিশের জালে ধরা পড়ে যায় সে। ঘটনা যখন ঘটছিল তখন আগ্নেয়াস্ত্র দেখিয়ে স্থানীয়দের ভয় দেখায় যুবক। এরপর এলাকা থেকে চম্পট দেয়। অন্যদিকে গুরুতর জখম অবস্থায় তরুণীকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ-হাসপাতালে(Murshidabad Medical College and Hospital)নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। রাত ১০.১৫ নাগাদ মুর্শিদাবাদের সামশেরগঞ্জে ধরা পড়ে যুবক।

Previous articleছেলে ঈশানের সঙ্গে প্রথম ঈদ, আজ শুধুই কবজি ডুবিয়ে খাওয়া নুসরতের
Next articleনিজেকে নির্দোষ প্রমাণ করতে ‘জঙ্গি’ নইমকে ১৭ তারিখ পর্যন্ত সময় দিল হাইকোর্ট