ঈদের চাঁদ : মন্নতের বারান্দা থেকে শুভেচ্ছা বিনিময় শাহরুখের

"ঈদের দিনে আপনাদের সঙ্গে দেখা করার আনন্দই আলাদা। আল্লাহ আপনাদের জীবন ভালোবাসা আর খুশিতে ভরিয়ে দিক। ঈদ মোবারক।"

আকাশে খুশির চাঁদ, ঈদের (Eid)আনন্দে মাতোয়ারা দেশ। সকালে নমাজ পাঠ, তারপর দিনভর নানা অনুস্থান। প্রতিবছর এভাবেই ঈদের আনন্দে মেতে ওঠেন মুসলিম সম্প্রদায়ের মানুষেরা। আর এই ঈদেই প্রকাশ্যে এলেন কিং খান(Shahrukh Khan)। চিরাচরিত চেনা স্টাইলে ধরা দিলেন বলিউড বাদশা। অবশেষে ঈদ (Eid) উপলক্ষে শাহরুখ এলেন তাঁর ভক্তদের সামনে।

গত দুই বছরে শাহরুখের জীবনে অনেক ঝড় বয়ে গেছে। ছেলে আরিয়ান (Aryan Khan)মাদককাণ্ডে গ্রেফতার হওয়া থেকে শুরু করে নিজের কেরিয়ারে সেভাবে সাফল্য না পাওয়া- সব মিলিয়ে গত দুবছর সেভাবে প্রকাশ্যে আসেন নি বলিউডের রোম্যান্টিক হিরো (Romantic Hero)। প্রায় মাস খানেক ছেলে আরিয়ান জেল হেফাজতে থাকার সময়,নিজেকে সম্পূর্ণ লোকচক্ষুর আড়ালে রেখেছিলেন এই বলিউড সুপারস্টার। সম্প্রতি বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে দেখা গেছে তাঁকে। তবে এই প্রথম জনসমক্ষে এলেন কিং খান।মন্নতের সেই স্পেশাল বারান্দায় এসে চিরাচরিত আন্দাজে সালাম জানিয়ে ঈদ মোবারক বলেন শাহরুখ খান। সিগনেচার স্টাইলে দুই হাত তুলে করে ভক্তদের উদ্দেশে পৌঁছে দেন একরাশ ভালোবাসা। বলিউডের বাদশাহকে একবার দেখার জন্য দূরদূরান্ত থেকে মানুষ ভিড় জমিয়ে ছিলেন মন্নতের বাইরে। আরিয়ান-কাণ্ডের পরও শাহরুখের জনপ্রিয়তায় যে এতটুকু ভাটা পড়েনি তার প্রমাণ মিলল আবারও।

ঈদের (Eid)দিন শাহরুখ খানের (Shahrukh Khan)পরনে ছিল তাঁর প্রিয় হালকা নীল রঙের ডেনিম আর গাঢ় নীলরঙা টি-শার্ট। অবশ্য এই বিশেষ দিনে শাহরুখের সঙ্গে তাঁর ছোট ছেলে আব্রামকে দেখা যায়নি। শাহরুখ টুইটারে তাঁর অগুনতি ভক্তের সঙ্গে সেলফি পোস্ট করেছেন। আর সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “ঈদের দিনে আপনাদের সঙ্গে দেখা করার আনন্দই আলাদা। আল্লাহ আপনাদের জীবন ভালোবাসা আর খুশিতে ভরিয়ে দিক। ঈদ মোবারক।”




 

Previous articleটেট দুর্নীতি নিয়ে সিবিআই চেয়ে হাইকোর্টে মামলা বিজেপির