Hardik Pandya: মুম্বই দলের এই ক্রিকেটারকে দলে নিতে চান গুজরাত অধিনায়ক হার্দিক পান্ডিয়া

এবার শিবির বদল করে গুজরাত টাইটান্সে যোগ দিয়েছেন হার্দিক। এখনও মুম্বই দলের বেশ কিছু ক্রিকেটারকে পছন্দ করেন হার্দিক। নিতে চান গুজরাত দলে।

শুক্রবার রাতে আইপিএলে (IPL) শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indiance)। গুজরাত টাইটান্সকে (Gujrat Titans) ৫ রানে হারিয়ে দেয় রোহিত শর্মার (Rohit Sharma) দল। এ বারের আইপিএলে দ্বিতীয় জয় পায় তারা। আর মুম্বইয়ের এই জয়ে খুশি গুজরাত অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। আইপিএলের শুরু থেকে খেলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। এবার শিবির বদল করে গুজরাত টাইটান্সে যোগ দিয়েছেন হার্দিক। এখনও মুম্বই দলের বেশ কিছু ক্রিকেটারকে পছন্দ করেন হার্দিক। নিতে চান গুজরাত দলে। এমনটাই জানালেন গুজরাত অধিনায়ক।

গুজরাতের তরফে হার্দিকের একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে হার্দিক বলেন, “আমি চাই পোলার্ড ভাল ক্রিকেট খেলুক। কয়েক দিন আগে ওকে মেসেজ করে জিজ্ঞাসা করেছিলাম ও কেমন আছে। ওকে খুব মিস করি। ওকে মজা করে বলেছিলাম, পরের বছর তুমি কিন্তু আমাদের দলের হয়েও খেলতে পার। আমি ওকে আমাদের দলে চাই। কিন্তু আমি জানি সেটা কোনও দিন হবে না।”

মুম্বই ইন্ডিয়ান্সের মিডল অর্ডারে এক সঙ্গে অনেক ম্যাচে ব্যাট করেছেন হার্দিক ও পোলার্ড জুটি। দলের হয়ে অনেক জুটি বেঁধেছেন তাঁরা।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleসৌরভের বাড়ি ‘শাহী ভোজ’ ঘিরে তরজা তুঙ্গে: দিলীপের কটাক্ষের পাল্টা তোপ কুণালের
Next articleRecruitment: পরীক্ষা ছাড়াই সরকারি চাকরির সুযোগ পোস্ট অফিসে