Arjun Chaurasia:মৃত্যুর কারণ খুঁজতে এবার পাসওয়ার্ড বিশেষজ্ঞের দ্বারস্থ পুলিশ

গত শুক্রবার বিজেপি যুব নেতা অর্জুন চৌরাসিয়াকে(Arjun Chaurasia)ঝুলন্ত অবস্থায় যখন উদ্ধার করা হয় তখন তাঁর পকেটেই মোবাইল ফোন পাওয়া যায়, পরে তা বাজেয়াপ্ত করে পুলিশ।

অর্জুন চৌরাসিয়ার (Arjun Chaurasia) মৃত্যু রহস্য উদ্ঘাটনে এবার পাসওয়ার্ড বিশেষজ্ঞের(Password Specialist) দ্বারস্থ হতে পারে পুলিশ। থানার পর লালবাজারেও পুলিশের জিজ্ঞাসাবাদের কাছে আগের মতই অনড় থাকলেন নিহত অর্জুনের দাদা আনন্দ চৌরাসিয়া (Anand Chaurasia)। তাঁর স্পষ্ট দাবি, নিহত ভাই এর মোবাইলের পাসওয়ার্ড তাঁর জানা নেই।

গত শুক্রবার বিজেপি যুব নেতা অর্জুন চৌরাসিয়াকে(Arjun Chaurasia)ঝুলন্ত অবস্থায় যখন উদ্ধার করা হয় তখন তাঁর পকেটেই মোবাইল ফোন পাওয়া যায়, পরে তা বাজেয়াপ্ত করে পুলিশ। মোবাইল থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করছেন লালবাজারের তদন্তকারী অফিসারেরা।কিন্তু মোবাইলটি পাসওয়ার্ড দ্বারা সুরক্ষিত, তাই পাসওয়ার্ড না পেলে মোবাইলের নথি উদ্ধার সম্ভব হচ্ছে না। কলকাতা পুলিশের(Kolkata Police) বিশেষ অনুসন্ধানকারী দলের সদস্যরা অর্জুনের মোবাইল ফোনের পাসওয়ার্ড ও আরও কিছু তথ্য চান অর্জুনের পরিবারের কাছ থেকে। কিন্তু সেই তথ্য জানা নেই বলে পুলিশ আধিকারিকদের জানিয়ে দেন মৃতের পরিবারের সদস্যরা। থানার পর এবার লালবাজারেও তদন্তকারীদের কাছেও একই অবস্থানে আনন্দ চৌরাসিয়া(Anand Chaurasia)।

উল্লেখ্য এদিন বেলা ১২টার কিছু পরে লালবাজারে আসেন অর্জুনের মা, দাদা ও ভাই। তদন্তের স্বার্থেই তাঁদের লালবাজারে তলব করা হয়েছিল। বিকেল সাড়ে চারটের পর তাঁরা চিৎপুর থানার গাড়িতে লালবাজার থেকে বেরিয়ে যান।পরিবারের লোকেরা এদিন ফের দাবি করেন মৃত্যুর প্রকৃত কারণ তদন্ত করে সবার সামনে আনা হোক। কিন্তু এই কেসের বড় সূত্র হতে পারে মোবাইল, এমনটাই মনে করছেন অফিসারেরা। এক্ষেত্রে আদালতের কাছে অনুমতি নিয়ে পাসওয়ার্ড খোলার ক্ষেত্রে বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে সিডিআর থেকে বেশ কিছু তথ্য পেয়েছেন তদন্তকারীরা। দেহ উদ্ধারের আগের দিন অর্জুন কার কার সঙ্গে ফোনে কথা বলেছেন, সেই সকল তথ্য সংগ্রহ করতে পেরেছে লালবাজার পুলিশ।



Previous articleসাংসদদের হুমকি ত্রিপুরার উপ-মুখ্যমন্ত্রী মদ্যপ পুত্রের, তীব্র প্রতিবাদ তৃণমূলের