বাংলায় মুক্তি পেল হিন্দি ছায়াছবি “রাজ নন্দিনী”

ডি, সুধীর প্রোডাকশনের নির্মিত হিন্দি ছায়াছবি রাজনন্দিনী মুক্তি পেল কলকাতার নজরুলতীর্থ সহ রাজ্যের ৩০টি প্রেক্ষাগৃহে l তন্ময় রায় পরিচালিত এবং সুধীর দত্ত- এর সংগীত পরিচালনায় ও প্রযোজনায় প্রকাশিত হয়েছে রাজ নন্দিনী। ছবিতে রহস্যধর্মী, রোমান্টিক ও সঙ্গীতময় বিনোদনমূলক এক ছায়াছবিl অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া, দেবলীনা দত্ত এবং অন্যান্য কলাকুশলী ও গুণমুগ্ধদের উপস্থিতিতে পরিপূর্ণ ছিল নজরুল তীর্থ।

প্রযোজক সুধীর দত্ত বলেন, করোনাকালীন পরিস্থিতিতে অনেক বাধা বিঘ্ন পেরিয়ে হিন্দি ছবি করার ক্ষেত্রে বাংলার এবং হিন্দি শিল্পীরা ভীষণভাবে সহযোগিতা করেছেন। রহস্য-রোমাঞ্চ ঘেরা এই ছবিতে তরুণ প্রজন্মদের নিয়েই আমাদের এই ছবি সমাজের জন্য এক বিশেষ নিবেদন l

অভিনয়ে আছেন দেবলীনা দত্ত, নাফে খান, সুদেশ বেরি, অমিতা নাঙ্গিয়া, বিশ্বজিৎ চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, সুধীর দত্ত, শান্তনা বসু, দেবাশীষ গাঙ্গুলি, অবধেশ কুমার, শুভব্রত বসুদেব গাঙ্গুলি, মানিকা গাঙ্গুলি, বীর, পূজা গাঙ্গুলী সহ অন্যান্যরা।

প্রত্নতত্ত্বের একটি ট্রেজার, প্রফেসর ফার্নান্দেজ সহ কলেজ ছাত্রের দুটি গ্রুপকে নীল হাভেলির কাছে একটি পুরোপুরি ভুতুড়ে ক্যান্টুরি ওল্ড কিংস ম্যানশনকে কিশানজুঞ্জে ভ্রমণে নেতৃত্ব দেওয়ার সুযোগটি দখল করেছেন। থা হাভেলিতে কোথাও লুকিয়ে আছে বলে বিশ্বাস করা “রাধা মাধব”-এর একটি রত্নখচিত মন্দিরের সন্ধান করছেন অধ্যাপক। রাহুল, বর্তমান যুগে একজন পুনর্জন্ম এবং ছাত্র নেতা, ইয়ানিশ তার আগের জন্মের লেডি লোভের আত্মা, রাজা কন্যা রাজনন্দিনী। বাকি রহস্য ছবিতেই আছে।

দেবলীনা দত্তের এটি প্রথম হিন্দি ছবি। তাঁর চরিত্রের নাম রাজনন্দিনী। রাজনন্দিনী একজন শাস্ত্রীয় নৃত্যশিল্পী তাই অভিনেত্রীর এক আলাদা ভালো লাগার জায়গা এই চরিত্রটি। সব মিলিয়ে এক রোমাঞ্চকর বিনোদনধর্মী ছবি।

আরও পড়ুন- অফিসে এসে কাজ করতে নারাজ, করোনা পরবর্তীতে ইস্তফা ৮০০ কর্মীর!

Previous articleঅফিসে এসে কাজ করতে নারাজ, করোনা পরবর্তীতে ইস্তফা ৮০০ কর্মীর!