এবার মানুষকে দুয়ারে সরকার ক্যাম্পে যাওয়ার আবেদন জিতেন্দ্র তিওয়ারির বিজেপি কাউন্সিলর স্ত্রীর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা মতো রাজ্যজুড়ে ফের শুরু হচ্ছে দুয়ারে সরকার শিবির

সম্প্রতি, আসানসোলের দলবদলু বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি মন্তব্য করেছিলেন, বাংলায় ক্ষমতায় আসতে হলে সর্বাগ্রে বাংলার মানুষের মন জয় করতে হবে। জিতেন্দ্রর এমন মন্তব্যের পরই রাজনৈতিক মহলে জোরচর্চা, তাহলে জিতেন তিওয়ারি স্বীকার করে বলেন, এ রাজ্যের বিজেপি বাংলার মানুষের হৃদয় জয় করতে ব্যর্থ? সেই চর্চার মধ্যেই জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী তথা বিজেপি নেত্রী চৈতালি তিওয়ারি রাজ্য সরকারের প্রকল্পের কার্যকারিতা বা উপকারিতা স্বীকার করে নিলেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা মতো রাজ্যজুড়ে ফের শুরু হচ্ছে দুয়ারে সরকার শিবির। এবার দলের সমর্থক ও এলাকাবাসীকে রাজ্য সরকার আয়োজিত সেই শিবিরে যাওয়ার জন্য পরামর্শ দিলেন আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারি। সোশ্যাল মিডিয়ায় তিনি একটু পোস্ট করে এই আবেদন করেছেন ওয়ার্ডের বাসিন্দাদের কাছে।

চৈতালিদেবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি জেপি নাড্ডার ছবি-সহ পোস্ট করা একটি লিফলেটে লিখেছেন, রাজ্য সরকার যে দুয়ারে সরকার শিবির চালাচ্ছে সেখানে গিয়ে তাঁর ওয়ার্ডের মানুষজন যেন সরাকরি প্রকল্পের সুবিধে নেন।

এ প্রসঙ্গে চৈতালি বলেন, “আমাদের রাজ্যের ২ কোটি ৩৮ লক্ষ মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন। তাঁদের করের পয়সাও রাজ্যের কোষাগারে জমা পড়েছে। তাহলে তাঁরা কেন রাজ্য সরকারের প্রকল্পের সুবিধে নেবেন না!” চৈতালির বক্তব্যে অন্তত এটুকু স্পষ্ট, রাজ্য সরকারের প্রকল্প নিয়ে জনসমক্ষে তিনি বা তাঁর দল বিজেপি যতই বিরোধিতা করুন না কেন, বাস্তবে এই প্রকল্প লক্ষ লক্ষ মানুষের উপকারে আসছে।

উল্লেখ্য, এর আগে রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথা সর্বভারতীয় বিজেপির বর্তমান সহ-সভাপতি দিলীপ ঘোষের পরিবারের লোকেরাও স্বাস্থ্য সাথী প্রকল্পের নাম লিখিয়ে কার্ড নিয়েছেন।

আরও পড়ুন- আগের বিয়ে লুকিয়ে পল্লবীর সঙ্গে লিভ ইন, জানতে পেরেই কী আত্মহত্যা? 

 

Previous articleআগের বিয়ে লুকিয়ে পল্লবীর সঙ্গে লিভ ইন, জানতে পেরেই কী আত্মহত্যা? 
Next articleThomas Cup ২০২২: থমাস কাপ জয়ের নেপথ্যে কী ছিল? জানালেন প্রণয়-শ্রীকান্ত