Kl Rahul: কেকেআরের বিরুদ্ধে জয় পেয়ে শ্রেয়সদের লড়াইকে কুর্নিশ কে এল রাহুলের

সাংবাদিক সম্মেলনে রাহুল বলেন," সত্যি এ ধরনের ম্যাচ দেখার জন্য বহু দিন অপেক্ষা করা যায়। এই আইপিএলে এতদিন এত টানটান ম্যাচ খেলার সুযোগ পাইনি।

বুধবার রাতে কলকাতা নাইট রাইডার্সের ( KKR)  বিরুদ্ধে টানটান ম‍্যাচে ২ রানে জয় পায় লখনউ সুপার জায়ান্টস (LSG)। প্লে-অফে উঠতে মরিয়া কেকেআর শেষ বল পর্যন্ত তাড়া করে লখনউকে। অবশেষে জিততে পেরে স্বস্তির হাসি লখনউ নেতা কেএল রাহুলের (KL Rahul) মুখে। আর জয় পেয়েই কেকেআরের লড়াইয়ে কুর্নিশ জানালেন লখনউ অধিনায়ক। বললেন, সত্যি এ ধরনের ম্যাচ দেখার জন্য বহু দিন অপেক্ষা করা যায়।

সাংবাদিক সম্মেলনে রাহুল বলেন,” সত্যি এ ধরনের ম্যাচ দেখার জন্য বহু দিন অপেক্ষা করা যায়। এই আইপিএলে এতদিন এত টানটান ম্যাচ খেলার সুযোগ পাইনি। কারণ অনেক ম্যাচই শেষ বল পর্যন্ত পৌঁছয়নি। আজ জয়ী দলের দিকে থাকতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। হেরেই যেতেই পারতাম। তারপর আক্ষেপ করতাম যে খারাপ ক্রিকেট খেলার জন্যে হেরেছি। সেটা করতে হল না।”

এরপাশাপাশি রাহুল আরও বলেন,” কেকেআরকেও ধন্যবাদ এত ভাল একটা ম্যাচ উপহার দেওয়ার জন্যে। জানতাম ওদের বিরুদ্ধে এত সহজে জেতা যাবে না। দুর্দান্ত সব শট খেলেছে ওদের ক্রিকেটাররা। আমরা তখন ঠিক করেছিলাম, সেরা বল গুলোই করব। তাতে মার খেলেও ঠিক আছে। নিজেদের রণনীতি থেকে সরব না। মাঝে সেই পরিকল্পনা থেকে সরে যেতেই ম্যাচ প্রায় হাতের বাইরে চলে গিয়েছিল। ম্যাচ আমাদের নিয়ন্ত্রণে ছিল, এটা বললে ভুল বলা হবে। বড় শিক্ষা পেলাম আজ। এই জয় পেয়ে ভালো লাগছে।”

আরও পড়ুন:India Team: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১০০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দিতে চলেছে বিসিসিআই : সূত্র

 

 

Previous article‘মাওবাদী’ গুজবে শান্ত ঝাড়গ্রামকে অশান্ত করলে কড়া পদক্ষেপ: সাফ জানালেন মুখ্যমন্ত্রী
Next articleনেই বাইক কেনার টাকা, পায়ে হেঁটেই মাত্র ৮৩ দিনে লাদাখ জয় সিঙ্গুরবাসীর