দেড়মাস পর বাড়ি ফিরছেন অনুব্রত, প্রিয় নেতাকে স্বাগত জানাতে তৈরি বোলপুর

জেলা সভাপতিকে স্বাগত জানাতে ইতিমধ্যেই বোলপুর জেলা পার্টি অফিসে ভিড় জমাতে শুরু করেছেন অনুগামীরা। অনুব্রত মণ্ডলের বাড়ির সামনের রাস্তা দলীয় পতাকায় মুড়ে ফেলা হয়েছে

দীর্ঘ ৪৫ দিন পর বীরভূমের বোলপুরে নিজের বাড়িতে ফিরছেন অনুব্রত মণ্ডল। আজ, শুক্রবার বেলা ২টো নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে বোলপুরের উদ্দেশে রওনা দেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। প্রিয় নেতা কেষ্টদা ঘরে ফিরছেন জেনে উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে গোটা জেলাজুড়ে তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে।

জেলা সভাপতিকে স্বাগত জানাতে ইতিমধ্যেই বোলপুর জেলা পার্টি অফিসে ভিড় জমাতে শুরু করেছেন অনুগামীরা। অনুব্রত মণ্ডলের বাড়ির সামনের রাস্তা দলীয় পতাকায় মুড়ে ফেলা হয়েছে। তাঁর ছবি দিয়ে রাস্তার মোড়ে মোড়ে প্ল্যাকার্ড লাগানো হয়েছে। তাঁর বাড়ির সামনে একটি ছোট্ট মঞ্চও তৈরি করা হয়েছে। সেখানে তাঁকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিয়েছেন কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন:হাইকোর্টের ডিভিশন বেঞ্চে খারিজ পার্থ চট্টোপাধ্যায়ের আবেদন

উল্লেখ্য, CBI-এর কাছে হাজিরা দিতে প্রায় দেড়মাস আগে বোলপুর থেকে কলকাতায় আসেন অনুব্রত মণ্ডল। কলকতায় এলে তিনি চিনার পার্কের ফ্ল্যাটে থাকেন। এরপর শারীরিক অসুস্থতার জন্য তিনি বেশ কিছুদিন SSKM হাসপাতালে ভর্তি ছিলেন। সেখান থেকে ছুটি পেয়ে চিনার পার্কের বাড়িতেই ছিলেন। গত, বৃহস্পতিবার নিজেই CBI তদন্তকারীদের মুখোখুখি হওয়ার ইচ্ছে প্রকাশ করেন এবং সেইমতো নিজাম প্যালেসে যান। ঘন্টা তিনেক জিজ্ঞাসাবাদের পর অনুব্রত CBI দফতর ছাড়েন। এরপর আজ, নিজের বাড়ি বীরভূমে রওনা দেন তিনি। সন্ধ্যার মধ্যেই তাঁর বাড়ি পৌঁছে যাওয়ার কথা।




Previous articleএকাধিক সম্পর্ক ছিল পল্লবীর, এই কথা ফাঁস করেছিলেন খোদ অভিনেত্রীর মা
Next articleঢালাই রাস্তার উদ্বোধন , এলাকাবাসীকে কানাইপুর গ্রাম পঞ্চায়েতের উপহার