Thomas Cup: টমাস কাপ জিতে এসে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন শ্রীকান্ত-লক্ষ‍্য সেনরা

কিদাম্বি শ্রীকান্ত প্রধানমন্ত্রীকে একটি র‌্যাকেটও উপহার দেন।

গত রবিবারই ঐতিহ্যশালী টমাস কাপ ( Thomas Cup) জিতে ইতিহাস করছে ভারতীয় (India) পুরুষ ব‍্যাডমিন্টন দল। টমাস কাপ জয়ের পরই ফোনে কিদাম্বি শ্রীকান্ত (Kidambi Srikanth), লক্ষ‍্য সেনদের (Laxshya Sen) সঙ্গে কথা বলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। আমন্ত্রণ জানিয়ে ছিলেন নিজের বাসভবনে। সেইমত রবিবার আজকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করল ভারতীয় শাটলাররা। সেই মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নরেন্দ্র মোদি। সেখানে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর সঙ্গে  খেলোয়াড়রা নিজেদের অভিজ্ঞতা ও খেলার নানা পর্যায়ের কথা বলছেন।

এদিন প্রধানমন্ত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও পোস্ট করেছেন, তাতে ক্যাপশনে তিনি লিখেছেন,” আমাদের ব্যাডমিন্টন তারকাদের সঙ্গে কথোপকথন হল। ওরা টমাস এবং উবের কাপে নিজেদের অভিজ্ঞতার কথা তো জানিয়েছেনই, পাশাপাশি নিজেদের খেলার নানান বিষয় এবং ব্যাডমিন্টন কোর্টের বাইরে নিজেদের জীবনের নানা কথাও ভাগ করে নিয়েছেন। ওদের কীর্তিতে গোটা ভারত ভীষণ গর্বিত।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি খেলোয়াড়দের জানিয়েছেন যে টমাস কাপ জয়টা কোনও ছোট অর্জন নয়। তিনি এও জানিয়েছেন যে টমাস কাপ জেতার আগে, দেশের কেবল হাতে গোনা কয়েকজন মানুষ এই টুর্নামেন্ট সম্বন্ধে জানতেন। কিদাম্বি শ্রীকান্ত প্রধানমন্ত্রীকে একটি র‌্যাকেটও উপহার দেন।

এছাড়া নরেন্দ্র মোদি ভারতীয় মহিলা ব্যাডমিন্টন দলের সঙ্গেও কথা বলেন, যারা চলতি বছরের উবের কাপের কোয়ার্টার ফাইনালে হেরে গিয়েছিল।

আরও পড়ুন:ATK Mohunbagan: বসুন্ধরাকে ৪-০ উড়িয়ে দিল এটিকে মোহনবাগান, বাগানের হয়ে হ‍্যাটট্রিক লিস্টন কোলাসোর

 

 

Previous articleChandannagar: অক্সিজেন ছাড়া এভারেস্ট জয় বঙ্গ তনয়ার
Next articleকোথাও শুরুর কাউন্টডাউন, কোথাও শেষের কাউন্টডাউন, দলবদলের ইঙ্গিত অর্জুনের