লাল-নীল বাতির গাড়িতে দ্রুত গতিতে চললে অসন্তুষ্ট হন সাধারণ মানুষ: পুলিশ কর্তাদের সতর্কবার্তা মুখ্যমন্ত্রীর

এতে যে সাধারণ মানুষের সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেটারই উঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, তাঁর গাড়ির জন্যে অন্য গাড়ি দাঁড় করিয়ে দেওয়ারও বিরোধী তিনি।

ভুয়সী প্রশংসার মাঝেও পুলিশ আধিকারিকদের সতর্ক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার, পুলিশ (Police) কর্মীদের নিয়ে নবান্ন (Nabanna) সভাঘরে কলকাতা পুলিশের অলংকরণ সমারোহে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা পুলিশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, রাস্তায় চলার সময়, লাল-নীত বাতি লাগদানো গাড়িতে হুশ করে বেরিয়ে গেলে সাধারণ মানুষ সেটাকে ভলো চোখে দেখে না। অর্থাৎ সাধারণ মানুষের মধ্যে ট্রাফিক সিগনাল মেনেই পুলিশ আধিকারিকদের যাতায়াতের বার্তা দেন মুখ্যমন্ত্রী।

এত আগে জেলায় প্রশাসনিক বৈঠকেও প্রশাসনিক আধিকারিকদের পায়ে হেঁটে এলাকা পরিদর্শনের পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। বলেন, সাধারণ মানুষের সঙ্গে মিশতে। এদিনও পুলিশ আধিকারিকদের ‘নিজেদের ক্ষমতা প্রদর্শন’ করতে করতে বাতি লাগানো গাড়িতে রাস্তা দিতে দ্রুত গতিতে চলার বিষয়ে সতর্ক করেন মমতা। এতে যে সাধারণ মানুষের সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেটারই উঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, তাঁর গাড়ির জন্যে অন্য গাড়ি দাঁড় করিয়ে দেওয়ারও বিরোধী তিনি। কারণ, তাতে সাধারণ মানুষের অসুবিধা হয়। রাস্তায় গতি থাকাই কাম্য বলে মন্তব্য করেন মমতা।

আরও পড়ুন:শোকস্তব্ধ সুলতানপুর : দুর্ঘটনায় নিহতদের চোখের জলে শেষ বিদায় বিধায়ক থেকে স্থানীয়দের

 

 

Previous articleশোকস্তব্ধ সুলতানপুর : দুর্ঘটনায় নিহতদের চোখের জলে শেষ বিদায় বিধায়ক থেকে স্থানীয়দের
Next articleকলেজে অধ্যক্ষের চেয়ারে তৃণমূল বিধায়ক, ভাইরাল ছবি নিয়ে বিতর্ক