EastBengal: নতুন ইনভেস্টোর ইমামিকে শুধু ফুটবল স্বত্বই দেবে ইস্টবেঙ্গল

শ্রী সিমেন্টকে নিয়ে তিক্ত অভিজ্ঞতার পর নতুন লগ্নিকারীর সঙ্গে চুক্তি করার আগে সাবধানে পা ফেলতে চাইছেন ইস্টবেঙ্গল কর্তারা।

ইতিমধ্যে ইস্টবেঙ্গলের ( EastBengal) নতুন ইনভেস্টোর হয়েছে ইমামি গ্রুপ। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের (Mamata Banerjee) হস্তক্ষেপে লাল-হলুদের ইনভেস্টোর হয় ইমামি গ্রুপ। আর সূত্রের খবর, নতুন লগ্নিকারীর সঙ্গে চুক্তি করার আগে সাবধানে পা ফেলতে চাইছেন ইস্টবেঙ্গল কর্তারা।

শ্রী সিমেন্টকে নিয়ে তিক্ত অভিজ্ঞতার পর নতুন লগ্নিকারীর সঙ্গে চুক্তি করার আগে সাবধানে পা ফেলতে চাইছেন ইস্টবেঙ্গল কর্তারা।মোহনবাগানের সঙ্গে সঞ্জীব গোয়েঙ্কার সংস্থা বা ব্র্যান্ডের সংযুক্তিকরণের যে মডেল, সেটাই অনুরসণ করতে চাইছে ইস্টবেঙ্গল। অর্থাৎ শুধু ফুটবলের স্বত্বই লগ্নিকারী ইমামি গ্রুপের হাতে ছাড়বে ক্লাব। তবে সম্পূর্ণ ক্রীড়া স্বত্ত্ব নয়। কিন্তু চুক্তির খসড়া তৈরি বা মউ সই কবে হবে, কার হাতে কত শেয়ার থাকবে, সে সব নিয়ে মুখে কুলুপ দু’পক্ষেরই। ২৫ মে বুধবার নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইস্টবেঙ্গলের নতুন লগ্নিকারীর নাম ঘোষণা করার পর ৭২ ঘণ্টা কেটে যাওয়ার পরেও দু’পক্ষ আলোচনার টেবলে বসতে পারেনি। এ ব্যাপারে দু’পক্ষই গোপনীয়তা অবলম্বন করছে।

ইস্টবঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকারের মুখে কুলুপ। তিনি শুধু  বললেন, ‘‘এখনও কিছুই হয়নি। সময়মতো আমরা সব জানাব।’’ তবে ইমামি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আদিত্য আগরওয়ালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘এখনও আমরা মিটিং করে উঠতে পারিনি। সামনের সপ্তাহে আলোচনা করতে পারি। চুক্তির প্রক্রিয়া শেষ করতে সময় লাগবে। দল গঠনেও হয়তো দেরি হবে। তবে আমরা ভাল দলই গড়ার চেষ্টা করব।’’ এদিকে, মোহনবাগান থেকে সুমিত রাঠিকে দলে নিতে আগ্রহী ইস্টবেঙ্গল। তাঁর সঙ্গে মোহনবাগানের চুক্তি থাকলেও ট্রান্সফার ফি দিয়ে সুমিতকে দলে নিতে চায় লাল-হলুদ। আইএসএল চ্যাম্পিয়ন হায়দরাবাদ এফসি-র বাঙালি মিডফিল্ডার সৌভিক চক্রবর্তীর সঙ্গে কথা বলছে ক্লাব।

আরও পড়ুন:Champions League: চ‍্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম‍্যাচ শুরুর আগে উত্তেজনা, সমর্থকদের উপর কাঁদানে গ্যাস ছুঁড়ল পুলিশ

 

 

Previous articleপড়াশুনো শুরু ইউক্রেন ফেরত ডাক্তারি পড়ুয়াদের, কথা রাখলেন ‘দিদি’
Next articleআধার কার্ড নিয়ে নয়া নির্দেশিকা জারি করেও প্রত্যাহার কেন্দ্রের