রুম নম্বর ৪২৮, কেকে-এর হোটেলে লালবাজারের তদন্তকারীরা

চিকিৎসকদের প্রাথমিক অনুমান হার্ট আট্যাকে মৃত্যু হয়েছে জনপ্রিয় গায়কের। তবে অসুস্থতা নাকি অন্য কোনও কারণে মৃত্যু হয়েছে, তা জানতেই ময়নাতদন্ত।

গতকাল মঙ্গলবার রাতে কলকাতার নজরুল মঞ্চে( Nazrul Manch)  গুরুদাস কলেজের( Gurudas college) অনুষ্ঠান পারফর্ম করার পর মৃত্যু হয় প্রখ্যাত সঙ্গীতশিল্পী কেকে-র(KK)। নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীনই প্রচণ্ড গরমে অসুস্থ বোধ করেন তিনি। এরপরই মধ্য কলকাতার হোটেলে ফিরে প্রথমে বমি করেন এবং তারপর সংজ্ঞাহীন হয়ে পড়েন শিল্পী। তিনি পড়ে যান। তাঁর কপাল ও ঠোঁট থেকে রক্ত ঝড়তে থাকে বলে সূত্রের খবর। তড়িঘড়ি একবালপুরের CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। কে কে-এর মৃত্যুর কারণ জানতে তদন্তে নেমেছে লালবাজারের (Lalbazar)গোয়েন্দা দফতরের আধিকারিকরা। নিউ মার্কেট থানায় (New Market police station) অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। কলকাতা পুলিশের ফরেন্সিক টিম হোটেলে গিয়ে নমুনা সংগ্রহ করে। সমস্ত সিসিটিভি ফুটেজ(CCTV footage) খতিয়ে দেখছে তদন্তকারীরা।

ইতিমধ্যেই কেকে-এর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে SSKM হাসপাতালে। চিকিৎসকদের প্রাথমিক অনুমান হার্ট আট্যাকে মৃত্যু হয়েছে জনপ্রিয় গায়কের। তবে অসুস্থতা নাকি অন্য কোনও কারণে মৃত্যু হয়েছে, তা জানতেই ময়নাতদন্ত। তাঁর মরদেহ SSKM থেকে গ্রিন করিডোর করে দমদম বিমানবন্দরে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে বিমানে মুম্বই।

প্রসঙ্গত, কেকে-এর মৃত্যুকে ঘিরে উঠে আসছে অনেক প্রশ্ন। সমস্ত বিষয় খতিয়ে দেখছে কলকাতা পুলিশ। অনুষ্ঠানের পর কেকে গ্র্যান্ড হোটেলের ৪২৮ নম্বর রুমেই ছিলেন তিনি। কলকাতা পুলিশের ফরেন্সিক টিমের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে গোটা রুম। চলছে নমুনা সংগ্রহ। হোটেলের ম্যানেজার ও অন্যান্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কেকে-এর ম্যানেজার হিতেশ ভাটের সঙ্গেও কথা বলেছেন তদন্তকারীরা।



Previous articleফের ধাক্কা অর্থনীতিতে, চতুর্থ ত্রৈমাসিকে জিডিপি বৃদ্ধির হার কমে ৪.১ শতাংশ
Next articleকেকে-র মৃত্যু, নজরুল মঞ্চের বিশৃঙ্খল পরিস্থিতি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া