Sourav Ganguly: অবশেষে মুখ খুললেন সৌরভ, জানালেন নিজের পরবর্তী ইচ্ছের কথা

একটি অনলাইন শিক্ষামূলক অ্যাপের সঙ্গে জুড়েছেন বলে জানান সৌরভ। যেখানে সমস্ত প্রশিক্ষক ও কোচেদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছেন বিসিসিআই প্রসিডেন্ট।

ফের টুইট বিসিসিআই প্রেসিডেন্ট ( BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly)। বুধবার বিকেলে টুইট করে মানুষের ভালোর জন্য নতুন কিছু শুরু করার কথা জানিয়েছিলেন বিসিসিআই সভাপতি। সেই টুইটের পর গোটা দেশে শোরগোল পড়ে যায়। অনেকেই মনে করেছিলেন রাজনীতিতে আসতে চান সৌরভ। তবে রাতের দিকে নিজের অবস্থান স্পষ্ট করে সৌরভ জানান, গোটা বিশ্বব্যাপী একটি শিক্ষামূলক অ্যাপ চালু করতে চলেছেন তিনি। তবে ২৪ ঘণ্টা যেতে না যেতেই ফের টুইট করেন সৌরভ। বৃহস্পতিবার তিনি পোস্ট করেন, নতুন কিছু আসছে। যা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল।

অবশেষে বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়ায় সব উত্তর দিয়ে দিলেন মহারাজ। একটি অনলাইন শিক্ষামূলক অ্যাপের সঙ্গে জুড়েছেন বলে জানান সৌরভ। যেখানে সমস্ত প্রশিক্ষক ও কোচেদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছেন বিসিসিআই প্রসিডেন্ট।

এই নিয়ে সৌরভ নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, “অনেক দিন ধরেই, আমি এক শ্রেণীর মানুষের কথা ভাবছিলাম, যারা আমাদের সমাজকে নিঃস্বার্থভাবে সেবা করে চলেছেন এবং ভারতকে দিনে দিনে সেরা করে তুলেছেন। আইপিএল আমাদের কিছু অসাধারণ ক্রিকেটার দিয়েছে, কিন্তু যা আমায় আরও অনুপ্রেরিত করে, তা হল খেলোয়াড়দের সাফল্যের জন্য কোচেদের ঘাম ও রক্ত। শুধু ক্রিকেট নয়, অ্যাকাডেমিক্স, ফুটবল, সঙ্গীত ও অন্যান্য ক্ষেত্রেও এটি সত্যি। আমি সৌভাগ্যবান যে সকল কোচেদের আমি আমার জীবনে পেয়েছি।”

এরপর সৌরভ লিখেছেন, “যুগের পর যুগ, আমরা অভিনেতা, খেলোয়াড় ও সিইওদের সম্মান দিয়ে এসেছি তাদের অসাধারণ কাজের জন্য। এখন সময় এসেছে সত্যিকারের নায়কদের সম্মান জানানোর, তাদের কোচ ও প্রশিক্ষকদের। আমি বিশ্বজুড়ে সকল কোচ, প্রশিক্ষক ও শিক্ষকদের জন্য কিছু করতে চাই। আজ থেকে, আমি তাদের সমর্থনে কাজ করব তাদের দূত হিসেবে।”

বুধবার সন্ধ্যায় সৌরভের টুইটের পর থেকেই কেউ কেউ বলতে শুরু করে দেন, সৌরভ বিসিসিআই-এর সভাপতি পদ ছাড়তে চলেছেন। আবার কেউ বলেন , এবার  রাজনীতিতে পা রাখতে চলেছেন তিনি। তবে সৌরভ যে বিসিসিআই সভাপতির পদ ছাড়েননি তা কিছুক্ষণের মধ্যেই এক সর্বভারতীয় সংবাদ সংস্থা জানিয়ে দেন বিসিসিআই সচিব জয় শাহ।

আরও পড়ুন:Argentina: ইউরো সেরা ইতালিকে হারিয়ে ফাইনালিসিমা ট্রফি চ‍্যাম্পিয়ন আর্জেন্তিনা

 

 

Previous articleবাবাকে চির বিদায় নকুল-তামারার, ফুলে ঢাকা কেকে-কে শেষ আলিঙ্গন স্ত্রীর
Next articleঅভিষেককে সস্ত্রীক বিদেশ যাওয়ার অনুমতি হাইকোর্টের, ইডি-কে চূড়ান্ত ভর্ৎসনা বিচারপতির