বাবাকে চির বিদায় নকুল-তামারার, ফুলে ঢাকা কেকে-কে শেষ আলিঙ্গন স্ত্রীর

বিদায়। স্ত্রী-ছেলে-মেয়ে-অনুরাগী-আত্মীয়পরিজন সকলের কাছ থেকে চিরবিদায় নিয়ে চলে জীবনের ওপারে চলে গেলেন কে কে। ঘড়ির কাঁটা মিলিয়ে ১টা ৫০ মিনিটে বাবার চিতায় মুখাগ্নি করলেন  ছেলে নকুল। ।  ভারসোভার ‘মুক্তিধাম’ শ্মশানে জ্বলে উঠল শিল্পীর চিতা। চোখের জলে বাবাকে শেষ বিদায় জানালেন পুত্র নকুল এবং কন্যা তামারা।

 

বুধবার রাতেই কেকে-র মরদেহ নিয়ে  কলকাতা থেকে মুম্বই পৌঁছেছিলেন কেকে-র তাঁর পরিবার। বৃহস্পতিবার সকাল থেকেই গায়কের দেহ শায়িত ছিল ভারসোভার পার্ক প্লাজা হলে।  সেখানে কেকে-কে শ্রদ্ধা জ্ঞাপন করতে এসেছিলেন গায়ক হরিহরণ, শ্রেয়া ঘোষাল, অলকা ইয়াগনিক, অনুপ জালোটা, সেলিম মার্চেন্ট, অভিজিৎ এবং বলিউডের সঙ্গীত জগতের অন্য তারকারা।

এদিন দুপুর ১টায়  ফুলে ফুলে ঢাকা গাড়িতে শায়িত হয়ে অন্তিম যাত্রায় রওনা হন বলিউডের অন্যতম তারকা সঙ্গীতশিল্পী কেকে। ভারসোভার পার্ক প্লাজা থেকে ভারসোভার শ্মশানের দূরত্ব পাঁচ মিনিট।  অনুরাগীদের ভিড় এড়িয়ে সেই পথটুকু পার হতে সময় লাগল অনেকটাই। চন্দনকাঠের শয্যায় জীবনের প্রিয়তম সঙ্গীকে শান্তিতে শুয়ে থাকতে দেখে কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী। ছেলে আর মেয়ে এসে কোনোমতে মাকে বুঝিয়ে সরিয়ে নিয়ে গেলেন দূরে। বাবার যাওয়ার সময় হয়ে এলো যে। বিদায় তো জানাতেই হবে…

 

Previous articleকেকে-কে চক্রান্ত করে হত্যা করেছে তৃণমূল, দাবি দিলীপের! পাল্টা দিল তৃণমূল
Next articleSourav Ganguly: অবশেষে মুখ খুললেন সৌরভ, জানালেন নিজের পরবর্তী ইচ্ছের কথা