ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুলকে নয়া সমন ইডি-র

২ জুন রাহুলকে তলব করে ইডি। কিন্তু বিদেশ সফরের কথা উল্লেখ করে নতুন তারিখ চেয়েছিলেন কংগ্রেস (Congress) সাংসদ। তিনি ৫ জুন দেশে ফিরতে পারেন। সেই অনুযায়ী ১৩ জুনে তাঁকে হাজিরা দিতে সমন পাঠিছে ইডি।

কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) তলব করে নতুন করে সমন পাঠালো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। ন্যাশনাল হেরাল্ড (National Herald) মামলার তদন্তে ১৩ জুন রাহুলকে ইডির আধিকারিকদের সামনে হাজির হয়ে তাঁর বক্তব্য রেকর্ড করাতে হবে। ২ জুন রাহুলকে তলব করে ইডি। কিন্তু বিদেশ সফরের কথা উল্লেখ করে নতুন তারিখ চেয়েছিলেন কংগ্রেস (Congress) সাংসদ। তিনি ৫ জুন দেশে ফিরতে পারেন। সেই অনুযায়ী ১৩ জুনে তাঁকে হাজিরা দিতে সমন পাঠিছে ইডি।

কংগ্রেসের অন্তর্বতী সভাপতি সোনিয়া গান্ধীকে ৮ জুন এই মামলায় বয়ান রেকর্ডের জন্য তলব করা হয়। কিন্তু বৃহস্পতিবার তাঁর করোনা ভাইরাস ধরা পড়েছে। তাই সোনিয়ার হাজিরার তারিখও পিছিয়ে দিতে পারে ইডি। কংগ্রেস মুখপাত্র রণদীপ সূর্যেওয়ালা জানান, আইসোলেশনে রয়েছেন সোনিয়া। ইডির অফিসে যাওয়ার আগে তিনি ফের নিজের টেস্ট করাবেন। ন্যাশনাল হেরাল্ড তহবিলের অপব্যবহার করার অভিযোগে রাহুল গান্ধী-সহ বেশ কয়েকজন কংগ্রেস নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



Previous article‘প্রথম হব আশা করিনি’, জানাল মাধ্যমিকে প্রথম স্থানাধিকারী রৌনক
Next articleHyderabad: দলবেঁধে নাবালিকাকে ধর্ষণ করল বিধায়কের ছেলে