ভবানীপুর জোড়া খুনকাণ্ড: সিসিটিভি ফুটেজ দেখে আটক তিন

ভবানীপুরে দম্পতি খুনকাণ্ডে ৩ জনকে আটক করল লালবাজার থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে ওই তিনজন আততায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


আরও পড়ুন:নাড্ডার সফর ঘিরে ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব-মারপিট! নেতাদের ধমকালেন লকেট


উত্তরবঙ্গ থেকে ফিরে বুধবার বিকেলেই ভবানীপুরে গিয়ে অশোক ও রশ্মিতা শাহের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী৷ নিহত দম্পতির মেয়ে এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি৷সেইসঙ্গে তিনি এও বলেন, তদন্তের প্রায় ৯৯ শতাংশ কাজ শেষ। দ্রুত আততায়ীদের গ্রেফতার করা হবে। তার কয়েক ঘণ্টা পরেই জানা গেল, সিসিটিভি ফুটেজ দেখে দোষীদের শনাক্ত করেছে পুলিশ। তাদের অনুমান, ব্যবসায়িক বিবাদের জেরেই খুন হতে হয়েছে শাহ দম্পতিকে।


তদন্তে নেমে গতকাল সকালে নিহত অশোক শাহর হারিয়ে যাওয়া মোবাইল ফোন ধর্মতলা থেকে উদ্ধার করে পুলিশ। সেই ফোনের কললিস্ট খতিয়ে দেখে জানা গেছে, শেষ ফোন করা হয়েছিল মেহতা বিল্ডিং এলাকা থেকে। সেখানকার তৃতীয় তলে একটি দোকানঘর ছিল অশোকবাবুর। যা তিনি কয়েকবছর আগে ১৮ লক্ষ টাকায় বিক্রি করেছিলেন বলে জানা গেছে।

এছাড়াও ভবানীপুরের এই বাড়ির নীচের তলার অংশও বিক্রি করার কথা ভাবছিলেন অশোকবাবু। দাম ওঠে ৬০ লক্ষ। তিনি একলক্ষ টাকা অগ্রিমও নিয়ে রেখেছিলেন। তবে, তাঁর খুনের পিছনে সম্পত্তি নিয়ে কোনও জটিলতা রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট করেনি পুলিশ।

Previous articleBreakfast News: ব্রেকফাস্ট নিউজ