উত্তরে ঝোড়ো ব্যাটিং চালালেও বৃষ্টির দেখা নেই দক্ষিণবঙ্গে

উত্তরবঙ্গে ঝোড়ে ব্যাটিং চালাচ্ছে বর্ষা। এদিকে দক্ষিণবঙ্গে বৃষ্টির দেখা নেই। অস্বস্তিকর , প্যাঁচপ্যাঁচে নাকাল দক্ষিণবঙ্গবাসী। আবহাওয়াবিদদের কথায় আপাতত অস্বস্তিকর গরম থেকে রেহাই নেই দক্ষিণবঙ্গের। তবে দক্ষিণবঙ্গের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং ঝোড়ো হাওয়া বইতে পারে।


আরও পড়ুন:ভবানীপুর জোড়া খুনকাণ্ড: সিসিটিভি ফুটেজ দেখে আটক তিন



আবহাওয়া দফতর জানিয়েছে, দক্ষিণবঙ্গে তাপমাত্রা মোটের ওপর স্বাভাবিক থাকবে বলেই জানানো হয়েছে। যদিও আবহাওয়া দফতরের তরফে আরও জানানো হয়েছে যে সমস্ত স্বস্তি কেড়ে নেবে আপেক্ষিক আর্দ্রতা।তবে, দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত ভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা থাকলেও ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। তবে বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়াতে বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির হতে পারে। সেই সঙ্গে ৩০-৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়ার পূর্বাভাসও রয়েছে।

কলকাতায় দিনের তাপমাত্রা বেড়েছে। শহরের তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় ১ ডিগ্রি বেড়ে হয়েছে ৩৫.১ ডিগ্রি। একইসঙ্গে একলাফে রাতের তাপমাত্রা ৩ ডিগ্রি বেড়েছে। কাল রাতের তাপমাত্রা হঠাৎ করেই পৌঁছে যায় ২৯.৫ ডিগ্রিতে অর্থাৎ প্রায় তিরিশের কোঠায়। বর্ষা নিয়ে এখনও কোনো আশার কথা জানানো হয়নি আবহাওয়া দফতরের তরফে। বৃহস্পতিবার সকাল নটার পর থেকে কার্যত অসহনীয় পরিস্থিতি তৈরি হবে কলকাতায়।

Previous articleভবানীপুর জোড়া খুনকাণ্ড: সিসিটিভি ফুটেজ দেখে আটক তিন
Next articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস