Bengal Cricket: বাংলার পারফরম্যান্সে খুশি কোচ অরুণ লাল, মনোজের শতরানের প্রশংসায় অভিষেক ডালমিয়া

আগামীকাল পুরো দিন ছুটি পাবে বাংলা দল। এবং রবিবার অনুশীলনে নামবে মনোজ তিওয়ারিরা।

প্রথম ইনিংসে এগিয়ে থাকার সুবাদে ঝাড়খন্ডকে (Jharkhand) হারিয়ে রঞ্জিট্রফির (Ranji Trophy) সেমিফাইনালে পৌঁছে গিয়েছে বাংলা (Bengal)। এই জয়ের পিছনে রয়েছে বাংলার ব‍্যাটারদের দাপট। আর দলের এই পারফরম্যান্সে খুশি বাংলার কোচ অরুণ লাল ( Arun Lal) থেকে সিএবি প্রেসিডেন্ট ( CAB President) অভিষেক ডালমিয়া( Abhishek Dalmiya)।

ম্যাচের পর অরুণ লাল বলেন, “দলের পারফরম্যান্সে খুব খুশি। খুব ভালো লাগছে। তবে আমাদের লক্ষ্য হল ট্রফি জেতা এবং এতে আমরা এক কদম এগিয়েছি। ছেলেরা আগামীকাল পুরো দিন ছুটি পাবে এবং তার পরের দিন অনুশীলন করব আমাদের আগামী লক্ষ‍্যে।”

এই ম্যাচে বাংলার লোয়ার অর্ডার ব্যাটারদের ভূমিকা উল্লেখযোগ্য ছিল বলে মনে করছেন অরুণ লাল। এই নিয়ে অরুণ লাল বলেন, “আমি বিশ্বাস করি যে অল রাউন্ডারদের নিয়ে ক্রিকেটের ভবিষ্যৎ। এখন যদি আপনি বোলার হন তাহলে আপনাকে ব্যাট করতে হবে, আপনি যদি ব্যাটার হন তাহলে আপনাকে বল করতে হবে। আর আপনি যদি দুটি এক সঙ্গে করেন তারা আমরা অবশ্যই এগোব।”

ঝারখণ্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে শতরান করেছেন মনোজ তিওয়ারি। তাঁর ব্যাটিংয়ে মুগ্ধ অরুণ। তিনি বলেন, “আমি মনোজের উপর মুগ্ধ। উনি সম্প্রতি খুব একটা ক্রিকেট খেলেননি, ক্লাব ক্রিকেটেও তেমন সময় পাননি, হাঁটুর সমস্যার জন্য ওনার ফিটনেসে বিঘ্নতা এসেছিল। কিন্তু খেলার প্রতি ওর দায়বদ্ধতা অনুপ্রেরণাদায়ক। আমি ওকে সব সময়ে নেটে দেখেছি এবং ওর ফর্মে ফিরে আসাটা আমাদের সব থেকে বড় পাওনা। উনি একজন কিংবদন্তী, বাংলার সেরা পাঁচ ক্রিকেটারদের একজন মনোজ। ওর ফর্ম আমাদের একটি শক্তিশালী দল করে তুলেছে।”

মনোজের প্রশংসায় সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়াও। তিনি বলেন,” মনোজ বাংলার একজন দুরন্ত ক্রিকেটার। ও ঝারখণ্ডের প্রথম ইনিংসে বুঝিয়ে দিয়েছে যে ও নিজে কতটা প্রতিজ্ঞাবদ্ধ ছিল নিজের খেলার প্রতি। আমি ওর এই রানে খুব খুশি।”

আরও পড়ুন:Manoj Tiwary: রঞ্জিট্রফিতে ঝাড়খণ্ডের বিরুদ্ধে শতরান মনোজের

 

 

Previous articleশুক্রবার শুরু হল বিধানসভার বাদল অধিবেশন, শোকপ্রস্তাবে গরহাজির বিজেপি