Twaha Siddiqui : বন্ধ হোক হিংসা, অশান্তি সৃষ্টিকারীদের গ্রেফতারির কথা বললেন ত্বহা

এবার সামগ্রিক ঘটনার জন্য নরেন্দ্র মোদি এবং অমিত শাহ- এর উপর দায় চাপালেন ত্বহা সিদ্দিকি (Twaha Siddiqui)। ফুরফুরা শরিফের পীরজাদা বলেন, অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিক পুলিশ প্রশাসন, প্রয়োজনে গ্রেফতার করার কথাও বলেন তিনি।

গত দু’দিন ধরে বিক্ষোভ-অবরোধ হাওড়ার বিস্তীর্ণ অঞ্চলে। শনিবার সকালেও অশান্তি ছড়ায় হাওড়ার পাঁচলায় (Panchla)। উলুবেড়িয়ায় ইতিমধ্যেই ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরিস্থিতির গুরুত্ব বুঝে আগামী সোমবার পর্যন্ত হাওড়াতে বন্ধ ইন্টারনেট পরিষেবা । ঘটনার জল যেদিকে গড়াচ্ছে তাতে শঙ্কিত ফুরফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকি (Twaha Siddiqui)। যাঁরা হিংসা ছড়াচ্ছেন তাঁদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার কথা বললেন তিনি।

নূপুর শর্মার (Nupur Sharma)বিতর্কিত মন্তব্য নিয়ে গত দু’দিন ধরে অগ্নিগর্ভ হাওড়ার বিস্তীর্ণ অঞ্চল। ইতিমধ্যেই দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার কথা বলেছেন মুখ্যমন্ত্রী। শুক্রবারই রাজ্যের মুখ্য সচিবের কাছে হাওড়া পরিস্থিতির রিপোর্ট তলব করেন রাজ্যপাল। শনিবার টুইট করে দোষীদের গ্রেফতারের কথাও বলেছেন রাজ্যপাল । এবার সামগ্রিক ঘটনার জন্য নরেন্দ্র মোদি, এবং অমিত শাহ- এর উপর দায় চাপালেন ত্বহা সিদ্দিকি (Twaha Siddiqui)। ফুরফুরা শরিফের পীরজাদা বলেন, অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিক পুলিশ প্রশাসন, প্রয়োজনে গ্রেফতার করার কথাও বলেন তিনি। পাশাপাশি হাওড়ায় হিংসা বন্ধের আবেদন করে সিদ্দিকি বলেন, নূপুর শর্মাদের করা বিবৃতির জন্য বহু মুসলমান পথে নেমেছেন। রাস্তাঘাট অবরোধ করছেন। এটা কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। মানুষকে কষ্ট দিয়ে অবরোধ ইসলাম শেখায়নি। পাশাপাশি ত্বহা সিদ্দিকি প্রশ্ন তোলেন যে নূপুর শর্মাকে অ্যারেস্ট করা হয়নি কেন?তিনি বলেন এর পিছনে মোদি, অমিত শাহের সমর্থন আছে। তাঁর মতে নূপুর শর্মার মত লোকেরা হিন্দু-মুসলমানের ঐক্য ভাঙার চেষ্টা করছেন আর সেই ফাঁদে পা দিচ্ছেন সাধারণ মানুষ। এদিন মুসলিম(Muslim) সম্প্রদায়ের মানুষের কাছে করজোড়ে বিক্ষোভ বন্ধের আবেদন করেন তিনি।



Previous articleহাওড়া পুলিশের শীর্ষ পদে রদবদল: দায়িত্বে প্রবীণ-স্বাতী