Cristiano Ronaldo: স্বস্তিতে রোনাল্ডো, ধর্ষনের অভিযোগ থেকে মুক্তি পেলেন সিআরসেভেন

২০১৮ সালে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছিলেন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা

বিরাট স্বস্তিতে পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো(Cristiano Ronaldo)। ধর্ষনের অভিযোগ থেকে নিষ্কৃতি পেলেন সিআরসেভেন। এদিন তাঁর বিরুদ্ধে ওঠা ধর্ষণের মামলা খারিজ করে দিল লাস ভেগাসের আদালত। ২০১৮ সালে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছিলেন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা (Kathryn Mayorga)। সেই অভিযোগ থেকেই এদিন মুক্তি পেলেন রোনাল্ডো।

এদিন লাস ভেগাসের আদালত ১৩ বছর আগের সেই ঘটনা নিয়ে ওঠা অভিযোগ খারিজ করে দেয়। শুধু তাই নয়, ৪২ পাতার রায়ে বিচারপতি জেনিফার ডরসি তীব্র ভর্ৎসনা করেছেন অভিযোগকারী মহিলার আইনজীবীদের। আদালতের বক্তব্য, অভিযোগকারী মায়োরগার আইনজীবীরা ইচ্ছাকৃত ভাবে বিভ্রান্তি তৈরি করেছেন।

রোনাল্ডোর বিরুদ্ধে অভিযোগ ছিল, রোনাল্ডো ২০০৯ সালে ক্যাথরিন মায়োরগা নামে এক মহিলাকে ধর্ষণ করেছিলেন। মরশুম শেষে ছুটি কাটাতে গিয়ে লাস ভেগাসের একটি বিলাসবহুল হোটেলে ওই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক হয় রোনাল্ডোর। এমনকী ক্যাথরিনের দাবি, সেসময় শারীরিক সম্পর্কের জন্য মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন রোনাল্ডো। যদিও রোনাল্ডো এই অভিযোগ অস্বীকার করেন। এরপর মায়োরগা অর্থের বিনিময়ে মামলাটি মিটিয়ে নিতে চান। ৩ লক্ষ ৭৫ হাজার ডলারে রফা করতে চেয়েছিলেন তিনি। সেই ক্ষতিপূরণ না দিয়ে রোনাল্ডো আইনি পথেই অভিযোগের মোকাবিলা করার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন:Mithali Raj: অবসরের পর নিজের পরবর্তী ইচ্ছের কথা জানালেন মিতালি

 

 

Previous articleআগামী শুক্রবার ১৭ জুন রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলপ্রকাশ