চেনা ছন্দে ফিরছে হাওড়া, চালু হল ইন্টারনেট পরিষেবা

চেনা ছন্দে ফিরছে হাওড়া। গত কয়েকদিনের উত্তেজনা এখন অনেকটাই প্রশমিত, পুলিশ সূত্রে এমনটাই জানানো হয়েছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় হাওড়ায় আজ থেকে চালু করা হয়েছে ইন্টারনেট পরিষেবা।

প্রসাশন সূত্রে খবর, রবিবারই দায়িত্বে এসেছেন হাওড়া (সিটি)-র পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠী। তারপর থেকে হাওড়া জেলায় কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।যদিও জেলার স্পর্শকাতর এলাকায় রুট মার্চ চলছে। রয়েছে পুলিশ পিকেটও।


আরও পড়ুন:শুভেন্দু অধিকারীকে হাওড়ায় যেতে মানা পুলিশের

আরও পড়ুন:বিজেপির গোষ্ঠীবাজি প্রকাশ্যে, রক্তদান শিবিরের পোস্টারে ফের দিলীপকে বাদ দিল নব্য বিজেপিরা
উল্লেখ্য, নবী মহম্মদ সম্পর্কে বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তব্য ঘিরে দেশজুড়ে বিতর্ক চলছে। দিল্লি, কানপুর, রাঁচি-র মত শহরে অশান্তির খবর সামনে এসেছে। সেই আঁচ বাংলাতেও এসে পড়ে। দিন তিনেক আগে এই ঘটনাকে কেন্দ্র করে হাওড়ার কয়েকটি এলাকা উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। বিজেপির পার্টি অফিস ভাঙচুর, পুলিশের সঙ্গে সংঘর্ষ, গাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটে।

লাগাতার অবরোধের জেরে জনজীবনে প্রভাব পড়ায় বৃহস্পতিবার করজোড়ে তা প্রত্যাহারের অনুরোধও করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অশান্তি রুখতে শনিবার হাওড়ার পুলিশ কমিশনার এবং পুলিশ সুপার (গ্রামীণ)-এর বদলির ঘোষণা করে নবান্ন। হাওড়ার পুলিশ কমিশনার সি সুধাকরের পদে আনা হয় প্রবীণ ত্রিপাঠীকে। সুধাকরকে কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার পদে পাঠানো হয়।

অন্যদিকে, রাজ্যের অন্য প্রান্তে মুর্শিদাবাদ ও নদিয়ার কয়েকটি জায়গায় অশান্তির খবর এসেছিল। যদিও পুলিশ কড়া হাতে সেই অশান্তি নিয়ন্ত্রণ করে। রবিবার রাত থেকে সেভাবে নতুন করে আর কোনও অশান্তির খবর মেলেনি।

Happy

Previous articleBreakfast News: ব্রেকফাস্ট নিউজ