India Team: সুস্থ হয়ে উঠছেন অশ্বিন, দল নিয়ে অনুশীলনে রাহুল দ্রাবিড়

সূত্রের খবর, করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন অশ্বিন। ২৪ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

ইংল‍্যান্ড (England) পৌঁছে অনুশীলনে নেমে পড়লেন ভারতীয় (India) দলের হেডস‍্যার রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। সোমবারই দক্ষিণ আফ্রিকার ( South Africa) বিরুদ্ধে সিরিজ শেষ করে ঋষভ পন্থ (Rishabh Pant), শ্রেয়স আইয়র (Shreeyas Iyer) এবং রাহুল দ্রাবিড় ইংল‍্যান্ডের উদ্দেশে রওনা দেন। আর ইংল‍্যান্ডে পৌঁছে দল নিয়ে অনুশীলনে নেমে পড়লেন বিরাটদের কোচ। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল বিসিসিআই (BCCI)।

১৬ জুন ইংল‍্যান্ডে পারি দিয়েছিলেন বিরাট কোহলিরা। তারপরের দিন যান অধিনায়ক রোহিত শর্মা। সোমবার তাঁদের অনুশীলন করতেও দেখা যায়। এবার দ্রাবিড়ও যোগ দেওয়ায় ইংল্যান্ড টেস্টের আগে প্রায় পুরো দলই অনুশীলনে। শুধু  ভারতে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। তবে সূত্রের খবর, করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন অশ্বিন। ২৪ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

এই নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড ও ইংল্যান্ডে সফররত দলের সূত্রের খবর, অশ্বিন করোনা থেকে সুস্থ হয়ে ওঠায় তাঁর যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। খুব সম্ভবত বুধবার ইংল্যান্ড যাবেন তিনি। সেখানে গিয়ে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নামার কথা অশ্বিনের।

আরও পড়ুন:Neymar: বড়সড় বিপদ থেকে বাঁচলেন নেইমার, মাঝ আকাশে বিপদে পড়ল ব্রাজিলিও তারকার বিমান

 

 

Previous articleরাজ্যে বেসরকারি স্কুলের অনিয়মে নজরদারিতে গঠিত হবে শিক্ষা কমিশন: ব্রাত্য