Maharastra: বিধায়কদের লুকিয়ে রাখতে ঢালাই খরচ, নেপথ্যে কে!

সূত্রের খবর ১ সপ্তাহের জন্য বুক করা হয়েছে হোটেলটি। এই হোটেলের ৭০ টি রুমে বিলাসবহুল ব্যবস্থা। সূত্র বলছে, শিবসেনা ও নির্দল মিলিয়ে প্রায় ৫৫ জন বিধায়ক রয়েছেন এখানেই। সাত দিনের জন্য এই হোটেল বুক করতে খরচ হয়েছে ৫৬ লক্ষ টাকা।

আচমকাই খবরের শিরোনামে গুয়াহাটির (Guwahati)এক বিলাসবহুল হোটেল। মহারাষ্ট্র সরকার( Maharastra Government) নিয়ে যে রাজনৈতিক অস্থিরতা তৈরি হয়েছে তার মোড় আচমকাই ঘুরে গেছে হোটেল ‘র‌্যাডিসন ব্লু’তে ( Radison Blue) । কারণ, এখানেই আপাতত ঘাঁটি গেড়েছেন শিবসেনার (Shivsena) জনা চল্লিশেক বিধায়ক। যাঁদের অনুপস্থিতিতে মহারাষ্ট্রে সরকার পড়ে যাওয়া প্রায় নিশ্চিত।

শিবসেনা সরকার থাকবে নাকি বিজেপি দখল নেবে মহারাষ্ট্রের – এই আলোচনা যখন মাথাচাড়া দিয়ে উঠেছে , ঠিক সেই সময়েই দেশের মনোযোগের কেন্দ্রে গুয়াহাটির এই বিলাসবহুল হোটেল। সূত্রের খবর ১ সপ্তাহের জন্য বুক করা হয়েছে হোটেলটি। এই হোটেলের ৭০ টি রুমে বিলাসবহুল ব্যবস্থা। সূত্র বলছে, শিবসেনা ও নির্দল মিলিয়ে প্রায় ৫৫ জন বিধায়ক রয়েছেন এখানেই। সাত দিনের জন্য এই হোটেল বুক করতে খরচ হয়েছে ৫৬ লক্ষ টাকা। পাশাপাশি খাওয়া-দাওয়া ও হোটেলের অন্যান্য খরচ মিলিয়ে দিনে প্রায় সাড়ে সাত থেকে আট লক্ষ টাকা খরচ। দুই মিলিয়ে হিসেব করলে দেখা যায় এক সপ্তাহের খরচ কোটি টাকার বেশি। কিন্তু কে বহন করছেন এত খরচ? কারাই বা বুক করলেন হোটেলের ৭০টি রুম ? এসবের কোনো উত্তর নেই। গুয়াহাটির লোকপ্রিয় গোপীনাথ বরদলোই আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ৩৭ নম্বর জাতীয় সড়ক ধরে আধ ঘণ্টা গেলেই  পৌঁছে যাবেন গুয়াহাটির অন্যতম এই বিলাসবহুল হোটেল ‘র‌্যাডিসন ব্লু’তে। হোটেলের কর্মকর্তারা বলছেন সব ঘর নাকি বুক করা হয়ে আছে। কোথা থেকে আসছে এত টাকা আর কেইবা দিচ্ছেন ? ইচ্ছে করে উদ্দেশ্যপ্রণোদিতভাবেই উদ্ভব ঠাকরের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে? এই নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা মহারাষ্ট্র জুড়ে ।



Previous articleবিশেষভাবে সক্ষম পড়ুয়াদের জন্য পৃথক কলেজ গড়বে রাজ্য