কলকাতা মেডিক্যাল কলেজে ফের করোনার দাপট, আক্রান্ত ৪

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে খবর, কলেজ হোস্টেলের (College hostel) অন্তত চার থেকে পাঁচজন ডাক্তারি পড়ুয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আরও বেশ কয়েকজন পড়ুয়া করোনার উপসর্গ নিয়ে আপাতত হোস্টেলেই রয়েছেন। আপাতত কোয়ারেন্টিনেই রাখা হয়েছে তাঁদের।

কলকাতা মেডিক্যাল কলেজে (Calcutta Medical College)করোনার থাবা,আক্রান্ত হলেন ৪ জন ডাক্তারি পড়ুয়া। উপসর্গ থাকায় চারজনকেই বেলেঘাটা আইডি হাসপাতালে (Beleghata ID hospital) ভর্তি করা হয়েছে।

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে খবর, কলেজ হোস্টেলের (College hostel) অন্তত চার থেকে পাঁচজন ডাক্তারি পড়ুয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আরও বেশ কয়েকজন পড়ুয়া করোনার উপসর্গ নিয়ে আপাতত হোস্টেলেই রয়েছেন। আপাতত কোয়ারেন্টিনেই রাখা হয়েছে তাঁদের। গত কয়েকদিনে আক্রান্তদের সংস্পর্শে কতজন এসেছিলেন তা নিয়ে ইতিমধ্যেই খোঁজ খবর করতে শুরু করেছে হোস্টেল কর্তৃপক্ষ। সব পড়ুয়াদের এখনই নিভৃতবাসে পাঠান হচ্ছে না, শুধুমাত্র যাঁদের উপসর্গ আছে এবং রিপোর্টে করোনা (Corona)ধরা পড়েছে তাঁদেরই আলাদা রাখার ব্যবস্থা করা হয়েছে। যেসকল ডাক্তারি পড়ুয়াদের উপসর্গ আছে ইতিমধ্যেই তাঁদের নমুনা পরীক্ষা করান হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১৭ হাজারেরও বেশি মানুষ। ইতিমধ্যেই স্বাস্থ্য দফতরের আধিকারিকদের সঙ্গে এই নিয়ে আলোচনায় বসেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী। কড়া হাতে করোনা বিধি কার্যকরী করার বিষয়ে চিন্তা ভাবনা করছে স্বাস্থ্যমন্ত্রক।



Previous articleবাংলায় মাথা নীচু করে থাকতে হচ্ছে: ধনকড়, ‘ওনার স্পন্ডেলাইসিস’, পাল্টা কুণাল