Expensive pillow: অনিদ্রা দূর করতে বাজারে ৪৫ লক্ষ টাকার বালিশ! 

বালিশে যে তুলো ভরা হয়েছে, তাতে একটি রোবটিক যন্ত্র বোনা আছে। বালিশের চেনে রয়েছে চারটি হিরে। তারই সঙ্গে নীলকান্তমণিটি আটকানো রয়েছে। আর যেমন তেমন ভাবে বিক্রিও করা হয় না এই বালিশ। এটি বন্ধ করা থাকে একটি সাজানো বাক্সে

রাতের পর রাত জেগে কাটাতে হচ্ছে? চোখে ঘুম নেই (Insomnia), যার জেরে কাজে সমস্যা বাড়ছে? এবার আপনাকে শান্তির ঘুম (Sleep) ফিরিয়ে দিতে বাজারে এল এক বিশেষ ধরনের বালিশ (Pillow)। সেই বালিশে মাথা রাখলেই নাকি ঘুম অনায়াসে চলে আসবে। এর জন্য আপনাকে খরচ করতে হবে ৪৫ লক্ষ টাকা, ভাবতে পারেন!

কথায় বলে, এই দুনিয়ায় নাকি সবই হয়। নিজেকে কে না ভালবাসে ? তাই আরও একটু ভালো থাকতে বা প্রিয়জনকে ভালো রাখতে প্রতি মুহূর্তেই একের পর এক চেষ্টা চালিয়ে যাচ্ছে মানুষ। সমস্যা হলে সমাধান তো খুঁজতেই হবে আর সারাদিনের কাজের পর যদি রাতে ঘুম না আসে সেটা একটা বড় সমস্যা বটে। তাই এবার এসে গেল সমাধান। শান্তির ঘুম আসার জন্য বাজারে এল ৪৫ লক্ষ টাকার বিশেষ বালিশ। বিগত ১৫ বছর ধরে এই ধরনের বালিশ নিয়ে গবেষণা চালিয়ে গেছেন নেদারল্যান্ডসের (Netherlands) এক ফিজিয়োথেরাপিস্ট (Physiotherapist)। অবশেষে মিলেছে সাফল্য। এক বিশেষ ধরনের বালিশ তৈরি করেছেন তিনি, যা জোড়ায় কিনতে গেলে প্রায় কোটি টাকা বাজেট রাখতে হবে আপনাকে।

বিহারে ইনস্পেক্টরের ঘুষের টাকা গুনতে গিয়ে নাজেহাল তদন্তকারীরা

৪৫ লক্ষ টাকার বালিশ কথাটা শুনলেই চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়। কিন্তু বালিশের কেন এত দাম সেটা জানতে আপনাকে বুঝতে হবে বালিশ কী কী দিয়ে তৈরি করা হয়েছে। হিরে, চুনি, নীলকান্তমণি, সোনা সবই আছে যথেষ্ট পরিমাণে। বালিশে যে তুলো ভরা হয়েছে, তাতে একটি রোবটিক যন্ত্র বোনা আছে। বালিশের চেনে রয়েছে চারটি হিরে। তারই সঙ্গে নীলকান্তমণিটি আটকানো রয়েছে। আর যেমন তেমন ভাবে বিক্রিও করা হয় না এই বালিশ। এটি বন্ধ করা থাকে একটি সাজানো বাক্সে। এই বালিশের আবিষ্কারক ফিজিয়োথেরাপিস্টের দাবি, অনিদ্রায় ভুগছেন যাঁরা, তাঁদের সব সমস্যা দূর হবে এমন বালিশে মাথা রেখে ঘুমালে। মনে শান্তি আসবে। এখন ৪৫ লক্ষ টাকা একটা বালিশের জন্য খরচ করার পর, আপনি কতটা নিশ্চিন্তে ঘুমোতে পারবেন তা নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা।



Previous articleবিহারে ইনস্পেক্টরের ঘুষের টাকা গুনতে গিয়ে নাজেহাল তদন্তকারীরা
Next articleউত্তরপ্রদেশে শিক্ষক নিয়োগে দুর্নীতি ফাঁস, ২৪৯৪ ভুয়ো শিক্ষকের হদিশ !